Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

কচুয়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৮ কেজি গাঁজাসহ ৩ জন গ্রেফতার | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চাঁদপুরের কচুয়ায় জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার খাজুরিয়া এলাকার কুমিল্লা চাঁদপুর আঞ্চলিক সড়কে একটি সিএনজিচালিত স্কুটার থেকে ১৬ কেজি গাঁজা ও বোগদাদ পরিবহনের একটি বাস থেকে ২ কেজি গাঁজাসহ তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শোয়ারকিল গ্রামের রাজ্জাক মিয়ার বাড়ির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিক মিজি (৪২) ও কোতোয়ালি উপজেলার সুজানগর গ্রামের বিবির হাট রোডের মাষ্টার বাড়ী ফিরোজ আলমের ছেলে জিহাদ হোসেন (২০) এবং পটুয়াখালী জেলার মহিপুর উপজেলার খাবড়াভাঙ্গা গ্রামের মিয়াজী বাড়ির মৃত নুর সাইদ মিয়াজির ছেলে রোমান মিয়াজী (২৫)।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এদিন দুপুরে অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখার দিক নির্দেশনায় এসআই (নিরস্ত্র) কামরুল হাসান কায়কোবাদ ও সঙ্গীয় ফোর্সসহ কচুয়া থানাধীন খাজুরিয়া এলাকায় কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক সড়কের খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এ সময় কুমিল্লা হতে চাঁদপুর গামী নাম্বার বিহীন একটি সিএনজিচালিত স্কুটার তল্লাশি করে স্কুটারের পিছনের সিটে বসা মাদক কারবারি শফিক মিজি ও জিহাদ হোসেনের কাছ থেকে ১৬ কেজি গাঁজা এবং একই স্থান হইতে বোগদাদ গাড়ী তল্লাশি করে মাদক কারবারি রোমান মিয়াজীর কাছ থেকে ২ কেজি গাঁজা জব্দসহ তাদের হাতে-নাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত তিনজন মাদক কারবারিসহ পলাতক আসামীদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
আরো পড়ুন  শাহরাস্তিতে আনসার ও ভিডিপির সমাবেশে | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 
নারায়ণগঞ্জ শহিদ মিনার : দিনে জুতা পায়ে দিয়ে আড্ডা, রাতে মাদক কারবার
মাই টিভির নামে প্রতারণার অভিযোগে বিলকিস জাহান গ্রেপ্তার

আরও খবর