Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

ফরিদপুর আওয়ামী লীগের সভাপতি শামীম, সম্পাদক ইশতিয়াক | Rknews71

অনলাইন ডেস্কঃ

ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে শামীম হক এবং সাধারণ সম্পাদক পদে ইশতিয়াক আরিফের নাম ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এ ঘোষণা দেন সম্মেলনের প্রধান অতিথি কাজী জাফরউল্যা।

শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে এ সম্মেলনের আয়োজন হয়। দুপুর ১২টার দিকে ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিগত কমিটির সভাপতি সুবল চন্দ্র সাহা। সঞ্চালনা করেন বিগত কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন।

শামীম হক সদ্যবিলুপ্ত জেলা কমিটির সহ-সভাপতি ছিলেন। ইশতিয়াক আরিফ ছিলেন ওই কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক।

এ সম্মেলনে সভাপতি পদে ১০ এবং সাধারণ সম্পাদক পদে ২১ জন প্রার্থী ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদ প্রত্যাশী ১০ জন জনকে মঞ্চে ডেকে নেয়া হয়। তাদের ১০ মিনিট সময় দেওয়া হয় নিজেদের মধ্যে আলোচনা করে একক নাম বিষয়ে সিদ্ধান্ত নিতে। একইভাবে সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ২১ জনকে ডেকে নেয়া হয়। তাদেরও নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতার মাধ্যমে একক নাম গ্রহণের প্রস্তাব দেওয়া হয়।

১০ মিনিট পর সম্মেলনের প্রধান অতিথি কাজী জাফরউল্ল্যা ঘোষণা মঞ্চে এসে জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা আলোচনা করে একক সিদ্ধান্তে আসতে পারেননি। এ সময় আমরা দলীয় প্রধান শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছি। তাদের সিদ্ধান্ত অনুযায়ী জেলা আওয়ামী লীগের আগামী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যাদের মনোনীত করা হয়েছে তারা হলেন, শামীম হক এবং ইশতিয়াক আরিফ।

আরো পড়ুন  মতলব উত্তরে এসএসসি’৯৯ ব্যাচের গেট টুগেদার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

আরও খবর