Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু উৎসবমুখর পরিবেশে সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন  শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন

নেবুলাইজারের ভেতর ১১৬০ গ্রাম স্বর্ণ , দুবাই ফেরত যাত্রী আটক | Rknews71

অনলাইন  ডেস্ক:

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের চালান আটক করা হয়েছে। মো. আলী আহমদ (৩৫) নামের ওই যাত্রী নেবুলাইজার মেশিনের ভেতর করে অভিনবপন্থায় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১১ পিস স্বর্ণের পাত নিয়ে আসছিলেন। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা বলে জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।  আটক মো. আলী আহমদ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উজান মেহেরপুর দরগারবাজার এলাকার বাসিন্দা।

 

 

আজ শুক্রবার সকাল ৭টায় দুবাই থেকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটটি অবতরণ করে ওসমানী বিমানবন্দরে। মো. আলী আহমদ ওই ফ্লাইটের যাত্রী ছিলেন।

ওসমানী বিমানবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটের যাত্রী মো. আলী আহমদ (পাসপোর্ট নং-ইএ-০৬৭৫৫০৭) গ্রিন চ্যানেল অতিক্রমকালে কর্তব্যরত কাস্টমস কর্মকর্তাদের সন্দেহ হয়। এসময় তার কাছে অবৈধভাবে আনা স্বর্ণ আছে কি-না জানতে চাইলে তিনি ‘না’ সূচক উত্তর দেন। পরে তার দেহ ও ব্যাগেজ তল্লাশি করে একটি কার্টনে নেবুলাইজার মেশিনে বিশেষভাবে লুকানো অবস্থায় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১১পিস স্বর্ণের পাত পাওয়া যায়। যেগুলো তিনি দুবাই থেকে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে এসেছেন।

ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। এ ঘটনায় আটক যাত্রীর বিরুদ্ধে জব্দকৃত স্বর্ণসহ মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন  মতলব উত্তরে বজ্রপাতে আহত ১ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত
আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরও খবর