Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

নেবুলাইজারের ভেতর ১১৬০ গ্রাম স্বর্ণ , দুবাই ফেরত যাত্রী আটক | Rknews71

অনলাইন  ডেস্ক:

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই ফেরত এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের চালান আটক করা হয়েছে। মো. আলী আহমদ (৩৫) নামের ওই যাত্রী নেবুলাইজার মেশিনের ভেতর করে অভিনবপন্থায় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১১ পিস স্বর্ণের পাত নিয়ে আসছিলেন। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা বলে জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।  আটক মো. আলী আহমদ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উজান মেহেরপুর দরগারবাজার এলাকার বাসিন্দা।

 

 

আজ শুক্রবার সকাল ৭টায় দুবাই থেকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটটি অবতরণ করে ওসমানী বিমানবন্দরে। মো. আলী আহমদ ওই ফ্লাইটের যাত্রী ছিলেন।

ওসমানী বিমানবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটের যাত্রী মো. আলী আহমদ (পাসপোর্ট নং-ইএ-০৬৭৫৫০৭) গ্রিন চ্যানেল অতিক্রমকালে কর্তব্যরত কাস্টমস কর্মকর্তাদের সন্দেহ হয়। এসময় তার কাছে অবৈধভাবে আনা স্বর্ণ আছে কি-না জানতে চাইলে তিনি ‘না’ সূচক উত্তর দেন। পরে তার দেহ ও ব্যাগেজ তল্লাশি করে একটি কার্টনে নেবুলাইজার মেশিনে বিশেষভাবে লুকানো অবস্থায় ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১১পিস স্বর্ণের পাত পাওয়া যায়। যেগুলো তিনি দুবাই থেকে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে এসেছেন।

ডেপুটি কমিশনার মো. আল আমিন জানান, উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। এ ঘটনায় আটক যাত্রীর বিরুদ্ধে জব্দকৃত স্বর্ণসহ মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন  হাজীগঞ্জ উপজেলা প্রশাসন/পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর