Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ! শাহরাস্তিতে চেয়ারম্যান পদে মকবুল হোসেন পাটোয়ারী, ইমদাদুল হক মিলন ও হাসিনা আক্তার বেসরকারিভাবে নির্বাচিত নিরব ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদের নয়া চেয়ারম্যান হেলাল উদ্দিন মিয়াজী দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন   নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা ১১৫তম রোটারী কনভেনশনে যোগ দিতে সিঙ্গাপুর যাচ্ছেন রোটা. মাহবুবুর রহমান সুমন

শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে ৩ শিক্ষার্থীসহ ৫ জন আহত | Rknews71

মোঃ জামাল হোসেনঃ
চাঁদপুরের শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষে ৩ শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন। আহতের পরিবার সূত্রে জানা যায় ৩১ মে মঙ্গলবার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা- উঘারিয়া সড়কের দোয়াভাঙ্গা রেলক্রসিং  খাদ্য গুদাম সংলগ্ন সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষ হয়।  এতে ৩ শিক্ষার্থীসহ ৫ জন গুরুতর আহত হয়। ঘটনার বিবরণে জানা যায় সড়কের উপরে থাকা পিকআপভ্যান হঠাৎ করে সড়কের উপরে গাড়িটি ঘোরাতে চেষ্টা করে, ওই সময় দোয়াভাঙ্গা আগামী সিএনজি অটোরিকশা চালিত নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে যায় অপর দিক থেকে দ্রুতগতিতে আসা মোটরসাইকেল চালক  সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে সিএনজিতে থাকা ৩ শিক্ষার্থীসহ ৫জন গুরুতর আহত হয়।
আহতরা হলেন বলশিদ গ্রামের জাকির হোসেনের মেয়ে মেহের ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৭), একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে মেহের ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ফাতেমা আক্তার (১৭), উপলতা গ্রামের ইউসুফ মিয়ার ছেলে  মোঃ শুভ (২৩), কেশরাঙ্গা গ্রামের আবু তাহেরের ছেলে আরিফ হোসেন (২২) ও মোটরসাইকেল চালক বলশিদ দৈলবাড়ীর মোঃ হানিফ মিয়ার ছেলে  জাবের হসেন (১৯)।

উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।  ৩ শিক্ষার্থীর অবস্থা খুবই খারাপ। শাহরাস্তি মডেল থানার পুলিশ খবর পেয়ে উপ-পরিদর্শক এসআই রোকনউজ্জামান ঘটনাস্থলে পৌঁছে। এবং আহতদের খোঁজখবর নেন। ঘটনাস্থল পরিদর্শন করেন  এবং পিকআপ ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রোকনউজ্জামান বলেন আহতের পরিবার থানায় অভিযোগ করলে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

আরো পড়ুন  মোহনপুর ইউপি চেয়ারম্যান বাবুল চৌধুরীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি
মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন
মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১
দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের জানাজা শেষে দাফন  
নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

আরও খবর