Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

ফরিদগঞ্জে বোনের কাছ থেকে ৫০ টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা | Rknews71

আরকেনিউজ ডেস্কঃ
চাঁদপুরের ফরিদগঞ্জ বোনের কাছ থেকে ৫০ টাকা না পেয়ে ফরহাদ হোসেন (১৬) নামের এক কিশোরের গলায় ফাঁস আত্মহত্যার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২ জুন) দুপুর দুইটায় পৌর এলাকার মধ্য কেরোয়া গ্রামের পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে।
আত্মহননকারী ফরহাদ ওই বাড়ীর আমিন উল্যার ছোট ছেলে। খবর পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার মরদেহ উদ্ধার করে।
পারিবারিক সূত্রে জানা যায়, ফরহাদ কৃষি কাজ করলেও গত কয়েকদিন নিয়মিত কাজ করতেন না। পরিবারের কাছ থেকে টাকা নিয়ে পকেট খরচ চালাতো। ঘটনার দিন সকালে সে তার বোন রহিমা বেগমের কাছ থেকে ৫০ টাকা চায়। কিন্ত তার বোন  টাকা দেইনি।
এতে ফরহাদ ক্ষিপ্ত হয়। কিছুক্ষণ পর সে ঘরে ঢুকে দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা দিয়ে ফাঁস দেয়। এ সময় পরিবারের লোকজনের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ফরহাদের বোন রহিমা বেগম বলেন, আমি গত কয়েকদিন ফরহাদকে টাকা দিয়েছি। কিন্তু টাকা নিয়ে সে ধুমপান করতো। এ কারণে আজকে তাকে টাকা দেইনি। এই রাগে যে সে ফাঁস দিবে, তা ভাবতে পারিনি। এ সময় সে কান্নায় ভেঙে পড়ে।
ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কামরুল হাসান বলেন, দুপুর আড়াইটার সময় ফরহাদ নামের ওই কিশোরকে হাসপাতালে নিয়ে আসলে আমরা পরীক্ষা করে তাকে মৃত পেয়েছি। পরবর্তিতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে আমরা ফরহাদ নামে ওই কিশোরের মরদেহ উদ্ধার করি। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
আরো পড়ুন  বাজে আড্ডা ছেড়ে যুবকরা খেলাধুলা করবে - মতলব উত্তর থানার ওসি শাহজাহান কামাল - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জ শহিদ মিনার : দিনে জুতা পায়ে দিয়ে আড্ডা, রাতে মাদক কারবার
অবৈধ গ্যাস ও রাজস্ব ফাঁকি দিয়ে অরুণ হয়েছেন অর্ধ শত কোটি টাকার মালিক সরকার হারাচ্ছে কোটি কোটি টাকা রাজস্ব
হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ, দেশীয় অস্ত্র ও সরঞ্জামসহ আটক-১
হাজীগঞ্জে কৃষি জমির মাটি বিক্রির মহোৎসব চলছে
ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে আবারও ডাকাতির ঘটনা! 

আরও খবর