Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

কচুয়ার ফতেপুর মাদ্রাসার তালা ভেঙ্গে চুরির চেষ্টা || শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক – Rknews71

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ার ফতেপুর ওল্ড স্কিম দাখিল মাদ্রাসার অফিস কক্ষের তালা ভেঙ্গে চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে কোনো এক সময়ে একটি অজ্ঞাত চোরের দল ওই মাদ্রাসার শিক্ষকদের কক্ষের তালা ভেঙ্গে দেয় বলে জানান মাদ্রাসার সহ- সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন।
মাদ্রাসার সহ-সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন আরো জানান, শনিবার ৯টার দিকে তিনি মাদ্রাসা এসে তালা ভাঙ্গার বিষয়টি দেখতে পেয়ে মাদ্রাসার সুপার,সভাপতিসহ অভিভাবক সদস্যদের জানান। পরে দুপুরের পর স্থানীয় গণমাধ্যম কর্মী ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে অফিস কক্ষে প্রবেশ করেন শিক্ষকরা।
মাদ্রাসার সুপার আবু বকর সিদ্দিক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কিছুদিন পূর্বে একটি চক্র আমার মোবাইলে বিকাশে টাকা প্রবেশ করেছে দাবি করে ফোন দিয়ে টাকা ফেরত চেয়ে হুমকি-ধমকি দেন। এছাড়া মাদ্রাসার সাবেক সভাপতি মাদ্রাসার একটি নিয়োগ ও জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অফিস কক্ষে তালা ঝুলিয়ে রাখে। ফলে মাদ্রাসায় শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে দাবি করে তিনি বিষয়টি সমাধানে প্রশাসনহ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ।
এদিকে মাদ্রাসার অভিভাবক সদস্য আজহার উদ্দিন খান কামরুল,সমাজসেবক ইখতেয়ার উদ্দিন বাদশা বলেন, মাদ্রাসার তালা ভাঙ্গার বিষয়টি দু:খজনক। যে বা যাহারা করেছে আমরা তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে শাস্তির দাবি করছি। এছাড়া মাদ্রাসার মাঠে কিছু লোকজন খড় রেখে এবং মাদ্রাসায় বারান্দায় মোটরসাইকেল পার্কিং করে বিভিন্ন সময়ে কতিপয় ব্যক্তি মাদ্রাসা এসে অনাধিকার প্রবেশ করে শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরন করে বলে জানা গেছে।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, মাদ্রাসায় তালা ভাঙ্গার বিষয়টি শুনেছি। তবে এটি খুবই দু:খজনক। মাদ্রাসার বিভাদমান সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

আরো পড়ুন  চাঁদপুর-৪ ফরিদগঞ্জে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় মনোনয়ন প্রত্যাশী সিআইপি জালাল আহমেদ 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর