Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক  মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন শ্যামলী খান এসিল্যান্ড ইবনে আল জায়েদকে পদোন্নতি বিদায় সংবর্ধনা নারায়ণগঞ্জে আর কে গ্ৰুপে বেতনের দাবিতে শ্রমিকদের আন্দোলন  হাজীগঞ্জ ডিগ্রি কলেজে সুষ্ঠুভাবে গভর্ণিং বডির প্রতিনিধি নির্বাচন সম্পন্ন নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার  হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন

কচুয়ার ফতেপুর মাদ্রাসার তালা ভেঙ্গে চুরির চেষ্টা || শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক – Rknews71

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ার ফতেপুর ওল্ড স্কিম দাখিল মাদ্রাসার অফিস কক্ষের তালা ভেঙ্গে চুরির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে কোনো এক সময়ে একটি অজ্ঞাত চোরের দল ওই মাদ্রাসার শিক্ষকদের কক্ষের তালা ভেঙ্গে দেয় বলে জানান মাদ্রাসার সহ- সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন।
মাদ্রাসার সহ-সুপার শরীফ মোহাম্মদ হেলাল উদ্দিন আরো জানান, শনিবার ৯টার দিকে তিনি মাদ্রাসা এসে তালা ভাঙ্গার বিষয়টি দেখতে পেয়ে মাদ্রাসার সুপার,সভাপতিসহ অভিভাবক সদস্যদের জানান। পরে দুপুরের পর স্থানীয় গণমাধ্যম কর্মী ও অভিভাবক সদস্যদের উপস্থিতিতে অফিস কক্ষে প্রবেশ করেন শিক্ষকরা।
মাদ্রাসার সুপার আবু বকর সিদ্দিক মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কিছুদিন পূর্বে একটি চক্র আমার মোবাইলে বিকাশে টাকা প্রবেশ করেছে দাবি করে ফোন দিয়ে টাকা ফেরত চেয়ে হুমকি-ধমকি দেন। এছাড়া মাদ্রাসার সাবেক সভাপতি মাদ্রাসার একটি নিয়োগ ও জমি সক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অফিস কক্ষে তালা ঝুলিয়ে রাখে। ফলে মাদ্রাসায় শিক্ষার পরিবেশ বিনষ্ট হচ্ছে দাবি করে তিনি বিষয়টি সমাধানে প্রশাসনহ স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন ।
এদিকে মাদ্রাসার অভিভাবক সদস্য আজহার উদ্দিন খান কামরুল,সমাজসেবক ইখতেয়ার উদ্দিন বাদশা বলেন, মাদ্রাসার তালা ভাঙ্গার বিষয়টি দু:খজনক। যে বা যাহারা করেছে আমরা তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে শাস্তির দাবি করছি। এছাড়া মাদ্রাসার মাঠে কিছু লোকজন খড় রেখে এবং মাদ্রাসায় বারান্দায় মোটরসাইকেল পার্কিং করে বিভিন্ন সময়ে কতিপয় ব্যক্তি মাদ্রাসা এসে অনাধিকার প্রবেশ করে শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরন করে বলে জানা গেছে।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, মাদ্রাসায় তালা ভাঙ্গার বিষয়টি শুনেছি। তবে এটি খুবই দু:খজনক। মাদ্রাসার বিভাদমান সমস্যা সমাধানের চেষ্টা করা হবে।

আরো পড়ুন  ফরিদগঞ্জে কিশোরীর আত্মহত্যা - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরাজীকান্দি ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে চাল বিতরণ
আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করতে হবে —মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
ফরিদগঞ্জে শিশু বলৎকারের ঘটনায় যুবক আটক 
নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১

আরও খবর