Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

বলাখাল জেএন উবির ৯১ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলন ও প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনা

বলাখাল জেএন উবির ৯১ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলন ও প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনা
মোহাম্মদ হাবীব উল্যাহ
হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল জেএন (যোগেন্দ্র নারায়ন) উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের এস.এস.সি ৯১ ব্যাচ শিক্ষার্থীদের পূর্ণমিলন ও প্রাক্তণ শিক্ষকদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার দিনব্যাপী বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের প্রাক্তণ প্রধান শিক্ষক ও অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা কাজী মো. শাহজাহান আলী। তিনি স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি দৈনিক চাঁদপুর কন্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, সংবর্ধিত শিক্ষক বিমল কান্তি দাশ, মফিজুল ইসলাম সরকার, মাওলানা আব্দুল আজিজ, মো. ইব্রাহিম, মো. আবু তাহের মজুমদার, গোলাম সরোয়ার, বর্তমান দাযিত্বরত ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোদেজা আক্তার ও শিক্ষক খোকন মজুমদার প্রমুখ।
৯১ ব্যাচের শিক্ষার্থী মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ৯১ ব্যাচের শিক্ষার্থী গোলাম ফারুক মুরাদ, শহীদুল ইসলাম, মিজানুর রহমান মজুমদার, জহিরুল আলম, কাওসার আলম, ফরহাম মুন্সী, ইউসুফ আলী, ইয়াসিন খান, আহসান হাবীব, লিপন, শাহজালাল দেওয়ান, হাসান আলী, রাধাকান্ত রাজু প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন গিয়াস উদ্দিন ও গীতা পাঠ করেন দীপংকর চক্রবর্তী।
মাসুদ খাঁন ও জহিরুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ ইব্রাহিম খলিল, উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউরী, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মো. জালাল উদ্দীন চৌধুরী প্রমুখ।
এর আগে এদিন প্রয়াত শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন শেষে ৯১ স্মরনীকার মোড়ক উন্মোচন এবং এর দায়িত্বে ছিলেন স্মরণীকা উপ-কমিটির সম্পাদক কাউছার আহমেদ, সদস্য সচিব কামরুল হায়দার রনি ও শহিদুল ইসলাম। এরপর অতিথিবৃন্দ ও সংবর্ধিত শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা এবং অনুষ্ঠান শেষে সংবর্ধণা ক্রেস্ট তুলে দেন উপস্থিত ৯১শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে সংবর্ধিত প্রাক্তণ শিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধ সুবাস চন্দ্র সরকার, আব্দুল বারী মজুমদার, আলী আহম্মেদ, রসময় দাশ, পরেশ চক্রবর্তী, বিজয় কৃষ্ণ পাল, নূর মোহাম্মদ প্রমুখ। এ সময় অন্যান্য অতিথি ও সংবর্ধিত শিক্ষক এবং এস.এস.সি ৯১ ব্যাচের ৮৬ জন শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  চাঁদপুরের ৪০ গ্রামে ঈদুল ফিতর উদযাপিত

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর