Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

জন্মদিনে শুভেচ্ছা আর মানুষের ভালোবাসায় সিক্ত মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন | Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
জন্মদিনে ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হলেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আ.স.ম মাহবুব-উল আলম লিপন। সোমবার (২৯ আগস্ট) দিনভর লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তাঁর। এছাড়াও মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও অসংখ্য শুভেচ্ছা বার্তা পেয়েছিন তিনি।
এদিন পৌর পরিষদ, কর্মকর্তা-কর্মচারী, ব্যাংক, বিভিন্ন প্রতিষ্ঠান, দলীয় নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণিপেশার মানুষ পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে ফুলেল শুভেচ্ছা জানান। তবে শোকের মাসের কারণে তিন সব ধরনের আনুষ্ঠানিকতা থেকে বিরত থাকেন এবং অন্যদেরকেও বিরত থাকার অনুরোধ জানান।
সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন জানান, আগস্ট শোকের মাস। শোকের মাসের প্রতি শ্রদ্ধা, ভক্তি ও সম্মান দেখিয়ে আমার পে জন্মদিন উদযাপন করা সম্ভব না।
এ সময় তিনি বলেন, তারপরেও আমার রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্খী, প্রতিবেশী, পরিবারবর্গ, পৌর পরিষদ, কর্মকর্তা-কর্মচারী, ফেসবুকের বন্ধুবান্ধব ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ, যারা আমার জন্মদিনে ব্যক্তিগতভাবে, মোবাইলে, ফেসবুকে এবং বিভিন্নভাবে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, আমি আপনাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ। আপনাদের প্রতি আমার বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।
তিনি আরো বলেন, আপনারা যেভাবে আমার পাশে আছেন এবং ঠিক একই ভাবে ভবিষ্যতেও থাকবেন এটা আমার বিশ্বাস। এমনি করে আপনাদের দোয়া, ভালোবাসা নিয়ে এগিয়ে যাবো এই প্রত্যাশায়।
এ দিকে এদিন দুপুরে পৌর পরিষদের পক্ষে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, প্যানেল মেয়র ও কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, আজাদ হোসেন, রোকেয়া বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, নাজমুন নাহার ঝুমু, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপাদার, মো. শাহআলম, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, মো. বিল্লাল হোসেন, সাদেকুজ্জামান মুন্সী ও মো. শাহআলম।
এর আগে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে শুভেচ্ছা জানান, সহকারী প্রকৌশলী মো. ইদ্রিস মিয়া, মাহবুবর রশিদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমান, সমাজ উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, লাইসেন্স পরিদর্শক মো. আলমগীর, বাজার পরিদর্শক খাজা শফিউল বাসার রুজমন, উচ্চমান সহকারী আব্দুল লতিফসহ সকল কর্মকর্তা-কর্মচারী, এনআরবিসি ব্যাংক হাজীগঞ্জ শাখার (বলাখাল) পক্ষ থেকে শাখা ব্যবস্থাপক মো. শওকত ইকবাল।

এছাড়াও বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার ইকবাল মজুমদার, সোহাগ মাইনু, ওমর ফারুক, দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাবেক সভাপতি ফরিদুল ইসলাম, সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন সাহা, স্বেচ্ছাসেবক লীগ নেতা শরীফুল ইসলাম ও শরীফ মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রেণি পেশার লোকজন পৌর মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরো পড়ুন  মতলব উত্তরের জহিরাবাদে জেলেদের মাঝে চাল বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!