Header Border

ঢাকা, বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

বিশ্বব্যাপী কোভিড রোগীর সংখ্যা আরও বাড়বে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

আসন্ন পরিস্হিতি মোকাবেলায় যত তাড়াতাড়ি সম্ভব কোভিড টিকা নিতে হবে

বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)-র মহাপরিচালক তেদ্রোস আদহানম বুধবার বলেছেন, সম্প্রতি কয়েকটি দেশে কোভিডে নতুন করে আক্রান্তের সংখ্যা খানিকটা কমলেও, বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ার আশঙ্কা দেখা যাচ্ছে।

এক প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, কোভিড টেস্ট গ্রহণকারীর সংখ্যা যখন কমেছে, তখন বিশ্বব্যাপী ভাইরাসে নতুন করে আক্রান্তের সংখ্যা বেড়েছে। তবে, এখন পর্যন্ত পরিস্থিতি যা দাঁড়িয়েছে, তা ভবিষ্যতে আরও খারাপ হবে। এ পরিস্থিতিতে কোভিড টিকা যত তাড়াতাড়ি সম্ভব নিতে হবে এবং সতর্কতার সাথে কাজ করতে হবে।

প্রেস ব্রিফিংয়ে ডব্লিউএইচও’র একজন কর্মকর্তা বলেন, গেল সপ্তাহে বিভিন্ন দেশে কোভিডে নতুন করে আক্রান্তের সংখ্যা ছিল ১ কোটি ১০ লাখেরও বেশি, যা আগের সপ্তাহের তুলনায় ৮ শতাংশ বেশি।

কর্মকর্তা আরও বলেন, ওমিক্রন ভাইরাস আরও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে। নতুন করে আক্রান্তদের অধিকাংশই ওমিক্রনের শিকার। সূত্র: সিআরআই।

আরো পড়ুন  মনোনয়নপত্র সংগ্রহ করলেন মহিলা বিষয়ক সম্পাদক প্রার্থী হাসিনা আক্তার শেলী

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর