Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

প্রশাসন ও পুলিশের আর্থিক সহযোগিতা প্রদান হাজীগঞ্জে প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে দত্তক দেয়া শিশুটি বাবা-মায়ের কোলে

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, ০১৭১০-২২৮৮২২ II
চাঁদপুরের হাজীগঞ্জে প্রশাসন ও পুলিশের প্রত্যক্ষ ভুমিকায় ১লাখ টাকার বিনিময়ে দত্তক দেয়া শিশুটি ফিরেছে মায়ের কোলে। বুধবার সকালে ১৩ মাস বয়সি শিশু জোবায়েরা আক্তারকে আনুষ্ঠানিকভাবে বাবা ও মায়ের হাতে তুলে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।
এ সময় জেলা প্রশাসকের পক্ষ থেকে ১০ হাজার ও পুলিশ সুপারের পক্ষ থেকে ১০ হাজার টাকা শিশুটির বাবা-মায়ের হাতে তুলে দেয়া হয়। এছাড়াও তার চিকিৎসার ব্যবস্থাসহ শিশুটির পরিবারের পাশে থাকার কথা বলেন প্রশাসন ও পুলিশ। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর সাভার এলাকা থেকে শিশুটিকে হাজীগঞ্জে নিয়ে আসেন, উপ-পরিদর্শক মো. নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স।
জোবায়েরা আক্তার হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা খাটরা-বিলওয়াই এলাকার ইউনুস মজুমদার বাড়ির মো. বশির ও আছমা আক্তারে কন্যা সন্তান। গত সোমবার (২১মার্চ) দুপুরে চিকিৎসা ব্যয় ও ঋণ পরিশোধে নিজের কন্যা সন্তানকে ১লাখ টাকার বিনিময়ে রাজধানীর এক নিঃসন্তান পরিবারের কাছে দত্তক দেন শিশুটির বাবা-মা।
এরপর মঙ্গলবার (২২ মার্চ) সকালে বিষয়টি জানার পর ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রশাসন ও পুলিশকে অবহিত করেন স্থানীয় সংবাদকর্মীরা। পরে শিশুটিকে বাবা ও মায়ের কোলে ফেরাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে উপজেলা প্রশাসন ও হাজীগঞ্জ থানা। অবশেষে পুলিশের হস্তক্ষেপে এদিন রাতেই শিশুটিকে রাজধানী থেকে হাজীগঞ্জ নিয়ে আসা হয়।
বুধবার দুপুরে শিশুটির বাবার বাড়িতে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে বাবা ও মায়ের কোলে ফিরিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি উপস্থিত ছিলেন।
Attachments area
আরো পড়ুন  অসুস্থ ও মৃত শ্রমিকদের পরিবারের মাঝে সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি আর্থিক সহায়তা প্রদান করলেন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর