Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

প্রশাসন ও পুলিশের আর্থিক সহযোগিতা প্রদান হাজীগঞ্জে প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে দত্তক দেয়া শিশুটি বাবা-মায়ের কোলে

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি, ০১৭১০-২২৮৮২২ II
চাঁদপুরের হাজীগঞ্জে প্রশাসন ও পুলিশের প্রত্যক্ষ ভুমিকায় ১লাখ টাকার বিনিময়ে দত্তক দেয়া শিশুটি ফিরেছে মায়ের কোলে। বুধবার সকালে ১৩ মাস বয়সি শিশু জোবায়েরা আক্তারকে আনুষ্ঠানিকভাবে বাবা ও মায়ের হাতে তুলে দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।
এ সময় জেলা প্রশাসকের পক্ষ থেকে ১০ হাজার ও পুলিশ সুপারের পক্ষ থেকে ১০ হাজার টাকা শিশুটির বাবা-মায়ের হাতে তুলে দেয়া হয়। এছাড়াও তার চিকিৎসার ব্যবস্থাসহ শিশুটির পরিবারের পাশে থাকার কথা বলেন প্রশাসন ও পুলিশ। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর সাভার এলাকা থেকে শিশুটিকে হাজীগঞ্জে নিয়ে আসেন, উপ-পরিদর্শক মো. নাজিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স।
জোবায়েরা আক্তার হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা খাটরা-বিলওয়াই এলাকার ইউনুস মজুমদার বাড়ির মো. বশির ও আছমা আক্তারে কন্যা সন্তান। গত সোমবার (২১মার্চ) দুপুরে চিকিৎসা ব্যয় ও ঋণ পরিশোধে নিজের কন্যা সন্তানকে ১লাখ টাকার বিনিময়ে রাজধানীর এক নিঃসন্তান পরিবারের কাছে দত্তক দেন শিশুটির বাবা-মা।
এরপর মঙ্গলবার (২২ মার্চ) সকালে বিষয়টি জানার পর ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রশাসন ও পুলিশকে অবহিত করেন স্থানীয় সংবাদকর্মীরা। পরে শিশুটিকে বাবা ও মায়ের কোলে ফেরাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে উপজেলা প্রশাসন ও হাজীগঞ্জ থানা। অবশেষে পুলিশের হস্তক্ষেপে এদিন রাতেই শিশুটিকে রাজধানী থেকে হাজীগঞ্জ নিয়ে আসা হয়।
বুধবার দুপুরে শিশুটির বাবার বাড়িতে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে বাবা ও মায়ের কোলে ফিরিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি উপস্থিত ছিলেন।
Attachments area
আরো পড়ুন  ফরিদগঞ্জে তীব্র তাপদাহে দুর্বিষহ নাগরিক জীবন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর