Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ওমানে হাজীগঞ্জের আরো এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
ওমানে আরো এক বাংলাদেশী যুবক মারা গেছেন। কামাল মোল্লা (৩৮) নামের ওই যুবক বৃহস্পতিবার দিবাগত রাতে ওমানের সোহার কাবুরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মোল্লা বাড়ির মহেব মোল্লার ছেলে।
নিহত কামাল মোল্লা জীবিকার তাগিদে গত পাঁচ বছর যাবৎ ওমানে রয়েছেন। তার বাবা, মা, ৭ ভাই ও বোন, স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। এ দিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব নিহত ইয়াছিনের মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।
এদিকে এর আগে গত বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের ইয়াছিন হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সে দেশের প্রাদেশিক পুলিশ। তবে নিহতের পরিবার বলছে এটি আত্মহত্যা নয়, হত্যা।
কারণ হিসাবে ইয়াছিনের বাবা জানান, ইয়াছিনের গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসাবস্থায় ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ দেখা গেছে। ইয়াছিন হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে।
তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন। নিহতের পরিবার, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার ইয়াছিনের মৃত্যুর রহস্য উদঘাটন ও মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের কাছে আবেদন জানান।
আরো পড়ুন  ফরিদগঞ্জে বিএনএমের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন মহাসচিব ড. শাহজাহান 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর