Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

ওমানে হাজীগঞ্জের আরো এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
ওমানে আরো এক বাংলাদেশী যুবক মারা গেছেন। কামাল মোল্লা (৩৮) নামের ওই যুবক বৃহস্পতিবার দিবাগত রাতে ওমানের সোহার কাবুরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মোল্লা বাড়ির মহেব মোল্লার ছেলে।
নিহত কামাল মোল্লা জীবিকার তাগিদে গত পাঁচ বছর যাবৎ ওমানে রয়েছেন। তার বাবা, মা, ৭ ভাই ও বোন, স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। এ দিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব নিহত ইয়াছিনের মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।
এদিকে এর আগে গত বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের ইয়াছিন হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সে দেশের প্রাদেশিক পুলিশ। তবে নিহতের পরিবার বলছে এটি আত্মহত্যা নয়, হত্যা।
কারণ হিসাবে ইয়াছিনের বাবা জানান, ইয়াছিনের গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসাবস্থায় ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ দেখা গেছে। ইয়াছিন হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে।
তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন। নিহতের পরিবার, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার ইয়াছিনের মৃত্যুর রহস্য উদঘাটন ও মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের কাছে আবেদন জানান।
আরো পড়ুন  মতলব উত্তরে পৈতৃক সম্পত্তি থেকে ছোট ভাইকে বঞ্চিত করার অভিযোগ - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!