Header Border

ঢাকা, শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

ওমানে হাজীগঞ্জের আরো এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
ওমানে আরো এক বাংলাদেশী যুবক মারা গেছেন। কামাল মোল্লা (৩৮) নামের ওই যুবক বৃহস্পতিবার দিবাগত রাতে ওমানের সোহার কাবুরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মোল্লা বাড়ির মহেব মোল্লার ছেলে।
নিহত কামাল মোল্লা জীবিকার তাগিদে গত পাঁচ বছর যাবৎ ওমানে রয়েছেন। তার বাবা, মা, ৭ ভাই ও বোন, স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। এ দিকে পরিবারের লোকজন ও ওই ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব নিহত ইয়াছিনের মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের সু-দৃষ্টি কামনা করেন।
এদিকে এর আগে গত বুধবার দিবাগত রাতে ওমানের সালালাহ্ প্রদেশের ইয়াছিন হোসেন (২৬) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সে দেশের প্রাদেশিক পুলিশ। তবে নিহতের পরিবার বলছে এটি আত্মহত্যা নয়, হত্যা।
কারণ হিসাবে ইয়াছিনের বাবা জানান, ইয়াছিনের গলায় ফাঁস দেয়া অবস্থায় থাকলেও ফ্লোরের সাথে হাঁটু গেঁড়ে বসাবস্থায় ছিল। তাছাড়া তার শরীরে আঘাতের চিহৃ দেখা গেছে। ইয়াছিন হোসেন হাজীগঞ্জ পৌরসভাধীন এনায়েতপুর গ্রামের নোয়াব আলী বাড়ির মো. জহিরুল ইসলামের বড় ছেলে।
তার বাবা, মা, স্ত্রী, তিন বছর বয়সি এক মেয়ে ও নবজাতক দুই ছেলে সন্তান রয়েছে। ছুটিতে এসে গত পহেলা ফেব্রুয়ারী আবারো ওমানে পাড়ি দেন ইয়াছিন। নিহতের পরিবার, হাজীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় কাউন্সিলর আজাদ হোসেন মজুমদার ইয়াছিনের মৃত্যুর রহস্য উদঘাটন ও মরদেহ দেশে আনার বিষয়ে সরকারের কাছে আবেদন জানান।
আরো পড়ুন  হাজীগঞ্জে ড্রাগন চাষে সফলতা, ফল দিবে ৪০ বছর ধরে - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর