Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

চাঁদপুরের সর্বোচ্চ মাদক উদ্ধারকারী হাজীগঞ্জ থানার এসআই আব্দুল আজিজ-Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্

চাঁদপুর জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারীর স্বীকৃতি পেয়েছেন, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজ। বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মিলন মাহমুদের কাছ থেকে ভালো কাজের স্বীকৃতি সরূপ তিনি তাঁর সম্মামনা ক্রেস্ট গ্রহণ করেন।

জানা গেছে, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল আজিজ নভেম্বর -২০২২ইং মাসে চাঁদপুরের ৮টি থানার মধ্যে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী কর্মকর্তা হিসাবে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। যার ফলে তাকে ভালো কাজের স্বীকৃতি সরূপ সম্মামনা প্রদান করেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

এক প্রতিক্রিয়ায় মোহাম্মদ আব্দুল আজিজ বলেন, সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ স্যারের দিক-নির্দেশনায় নভেম্বর/২২ মাসে জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী নির্বাচিত হয়েছি। ভবিষ্যতে যেন আরো ভালো করতে পারি, সেজন্য সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

আরো পড়ুন  চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এসআই হাজীগঞ্জ থানার মেসবাহুল আলম চৌধুরী - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!