Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মেনাপুর বাদশাহ মিয়া উবির বিদ্যোৎসাহী সদস্য হলেন আনিসুজ্জামান শিশির

ক্যাপশন : মোহাম্মদ আনিসুজ্জামান শিশির

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এবং তরুণ আওয়ামী লীগ নেতা লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির।
গত ১৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় অভিভাবক সদস্য মো. সেলিম প্রধানিয়ার প্রস্তাবনায় এবং অভিভাবক সদস্য মো. মোস্তাফিজুর রহমান শামীম চৌধুরীর সমর্থনে সর্বসম্মতিক্রমে লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশিরকে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়।
কমিটির সভাপতি রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল হাদী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সদস্য সচিব ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ শাহআলম মিয়াজি, অভিভাবক সদস্য মো. কামাল প্রধানিয়া, করিম খান, শিক্ষক প্রতিনিধি মো. রবিউল আউয়াল, খাদিজা আক্তার, খোকন চন্দ্র বনিক।
নব-নির্বাচিত বিদ্যোৎসাহী সদস্য লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির এক প্রতিক্রিয়ায় চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের প্রতি কৃতজ্ঞতা ও রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়াসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্য ও শিক্ষকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ আনিসুজ্জামান শিশির একাউন্টটিং বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জনসহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সেন্ট্রাল ল’ কলেজ থেকে এলএল.বি ডিগ্রি অর্জন করেন। এছাড়াও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে ইনকাম টেক্স প্র্যাকটিশনারস (আইটিপি) সনদপ্রাপ্ত হন। তিনি পেশায় একজন আয়কর আইনজীবী ও কোম্পানি আইন উপদেষ্টা হিসেবে কাজ করেন।
ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন, চাঁদপুর জেলা আয়কর আইনজীবী সমিতি, বাংলাদেশ কোম্পানি ল’ প্র্যাকটিশনারস সোসাইটির সদস্য, বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশনের সদস্য, ঢাকা কলেজ একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সহ বিভিন্ন পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত মোহাম্মাদ আনিসুজ্জামান শিশির।

এছাড়াও তিনি লায়ন্স জেলা ৩১৫-এ ২ এর অধীনে লায়ন্স কাব অব ঢাকা প্রিমিয়ারের কোষাধ্য ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির সকলের শিক্ষাগুরু মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয় ও নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মোহাম্মদ আবদুল মোহাম্মদ আবদুল ওয়াহেদ (বিএ বিএড) মাষ্টারের জ্যেষ্ঠ পুত্র।

আরো পড়ুন  একুশে ফেব্রুয়ারি গানের রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরী মারা গেছেন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ
বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা!
চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার
ট্রাক প্রতীকে নিবন্ধন পাওয়ায় চাঁদপুরে গণধিকার পরিষদের আলোচনা সভা ও আনন্দ মিছিল 
ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্ণ হওয়ায় সকল শহীদদের স্মরণে শাহরাস্তিতে “শহীদি মার্চ”

আরও খবর

error: Content is protected !!