Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মেনাপুর বাদশাহ মিয়া উবির বিদ্যোৎসাহী সদস্য হলেন আনিসুজ্জামান শিশির

ক্যাপশন : মোহাম্মদ আনিসুজ্জামান শিশির

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এবং তরুণ আওয়ামী লীগ নেতা লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির।
গত ১৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় অভিভাবক সদস্য মো. সেলিম প্রধানিয়ার প্রস্তাবনায় এবং অভিভাবক সদস্য মো. মোস্তাফিজুর রহমান শামীম চৌধুরীর সমর্থনে সর্বসম্মতিক্রমে লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশিরকে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়।
কমিটির সভাপতি রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল হাদী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সদস্য সচিব ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ শাহআলম মিয়াজি, অভিভাবক সদস্য মো. কামাল প্রধানিয়া, করিম খান, শিক্ষক প্রতিনিধি মো. রবিউল আউয়াল, খাদিজা আক্তার, খোকন চন্দ্র বনিক।
নব-নির্বাচিত বিদ্যোৎসাহী সদস্য লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির এক প্রতিক্রিয়ায় চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের প্রতি কৃতজ্ঞতা ও রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়াসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্য ও শিক্ষকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ আনিসুজ্জামান শিশির একাউন্টটিং বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জনসহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সেন্ট্রাল ল’ কলেজ থেকে এলএল.বি ডিগ্রি অর্জন করেন। এছাড়াও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে ইনকাম টেক্স প্র্যাকটিশনারস (আইটিপি) সনদপ্রাপ্ত হন। তিনি পেশায় একজন আয়কর আইনজীবী ও কোম্পানি আইন উপদেষ্টা হিসেবে কাজ করেন।
ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন, চাঁদপুর জেলা আয়কর আইনজীবী সমিতি, বাংলাদেশ কোম্পানি ল’ প্র্যাকটিশনারস সোসাইটির সদস্য, বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশনের সদস্য, ঢাকা কলেজ একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সহ বিভিন্ন পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত মোহাম্মাদ আনিসুজ্জামান শিশির।

এছাড়াও তিনি লায়ন্স জেলা ৩১৫-এ ২ এর অধীনে লায়ন্স কাব অব ঢাকা প্রিমিয়ারের কোষাধ্য ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির সকলের শিক্ষাগুরু মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয় ও নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মোহাম্মদ আবদুল মোহাম্মদ আবদুল ওয়াহেদ (বিএ বিএড) মাষ্টারের জ্যেষ্ঠ পুত্র।

আরো পড়ুন  সংক্ষিপ্ত সিলেবাসেই হবে এসএসসি-এইচএসসি পরীক্ষা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান
হাজীগঞ্জে জিপিএ ৫ পেয়েছে ৪৬৪ জন, শীর্ষে হাজীগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হাজীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শেখ নুরজাহান আক্তার  
হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দীপক চন্দ্র দাশ 
আগামীকাল শনিবার যেসকল জেলার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে
কচুয়া সফিবাদ ফোরকানীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আরও খবর