Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

মেনাপুর বাদশাহ মিয়া উবির বিদ্যোৎসাহী সদস্য হলেন আনিসুজ্জামান শিশির

ক্যাপশন : মোহাম্মদ আনিসুজ্জামান শিশির

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
হাজীগঞ্জের রাজারগাঁও ইউনিয়নের মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এবং তরুণ আওয়ামী লীগ নেতা লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির।
গত ১৯ এপ্রিল (মঙ্গলবার) সকালে প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত নবগঠিত ম্যানেজিং কমিটির প্রথম সভায় অভিভাবক সদস্য মো. সেলিম প্রধানিয়ার প্রস্তাবনায় এবং অভিভাবক সদস্য মো. মোস্তাফিজুর রহমান শামীম চৌধুরীর সমর্থনে সর্বসম্মতিক্রমে লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশিরকে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়।
কমিটির সভাপতি রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. আবদুল হাদী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সদস্য সচিব ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ শাহআলম মিয়াজি, অভিভাবক সদস্য মো. কামাল প্রধানিয়া, করিম খান, শিক্ষক প্রতিনিধি মো. রবিউল আউয়াল, খাদিজা আক্তার, খোকন চন্দ্র বনিক।
নব-নির্বাচিত বিদ্যোৎসাহী সদস্য লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির এক প্রতিক্রিয়ায় চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের প্রতি কৃতজ্ঞতা ও রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়াসহ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্য ও শিক্ষকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ আনিসুজ্জামান শিশির একাউন্টটিং বিষয়ে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জনসহ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সেন্ট্রাল ল’ কলেজ থেকে এলএল.বি ডিগ্রি অর্জন করেন। এছাড়াও জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে ইনকাম টেক্স প্র্যাকটিশনারস (আইটিপি) সনদপ্রাপ্ত হন। তিনি পেশায় একজন আয়কর আইনজীবী ও কোম্পানি আইন উপদেষ্টা হিসেবে কাজ করেন।
ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন, চাঁদপুর জেলা আয়কর আইনজীবী সমিতি, বাংলাদেশ কোম্পানি ল’ প্র্যাকটিশনারস সোসাইটির সদস্য, বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশনের সদস্য, ঢাকা কলেজ একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সহ বিভিন্ন পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত মোহাম্মাদ আনিসুজ্জামান শিশির।

এছাড়াও তিনি লায়ন্স জেলা ৩১৫-এ ২ এর অধীনে লায়ন্স কাব অব ঢাকা প্রিমিয়ারের কোষাধ্য ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। লায়ন মোহাম্মদ আনিসুজ্জামান শিশির সকলের শিক্ষাগুরু মেনাপুর বাদশাহ মিয়া উচ্চ বিদ্যালয় ও নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মোহাম্মদ আবদুল মোহাম্মদ আবদুল ওয়াহেদ (বিএ বিএড) মাষ্টারের জ্যেষ্ঠ পুত্র।

আরো পড়ুন  বাকিলা ইভটিজিং এর প্রতিবাদ করায় ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুট

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান
হাজীগঞ্জে জিপিএ ৫ পেয়েছে ৪৬৪ জন, শীর্ষে হাজীগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হাজীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শেখ নুরজাহান আক্তার  
হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দীপক চন্দ্র দাশ 
আগামীকাল শনিবার যেসকল জেলার শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে
কচুয়া সফিবাদ ফোরকানীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

আরও খবর