Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান

পবিত্র মাহে রমজান উপলক্ষে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪’র পুরস্কার প্রদান করা হবে আগামী ১৮ মে শনিবার।
প্রতিবছরের ন্যায় এবারও আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে। তবে এবার ব্যাপ্তি ছোট করে রমযান মাসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতায় ফরিদগঞ্জ পৌর সভার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুইশ প্রতিযোগী অংশ গ্রহণ করে। কোরআন তেলাওয়াত, হামদ-নাত এবং আবৃত্তি বিষয়ের উপর মোট ১১টি বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ১০টায় শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় বিকাল সাড়ে ৩টায়। এই প্রতিযোগিতায় প্লে থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। ২৩ মার্চ বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিযোগীরা উৎসবমূখর পরিবেশে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।
আগামী ১৮ মে শনিবার সকাল ১১ টায় আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সিআইপি মো. মোতাহার হোসেন পাটওয়ারী। প্রায় দুইশ’ প্রতিযোগী থেকে ৪৫ জনকে বিভিন্ন বিভাগে বিজয়ী ঘোষণা করা হয়।
প্রতিযোগিতায় যে সব প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে সেসব প্রতিষ্ঠান প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কর্তৃপক্ষ। আগামী ১৮ মে সকাল ১১ টায় একজন শিক্ষক প্রতিনিধিসহ বিজয়ীদের আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের প্রোগ্রাম অর্গানাইজার নুরুল ইসলাম ফরহাদ।
আরো পড়ুন  কচুয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ পাঠানের জানাযা সম্পন্ন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু

আরও খবর

error: Content is protected !!