Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

শাহরাস্তিতে উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে সারা দেশের ন্যায় শাহরাস্তিতে গণসংযোগ ও লিফলেট বিতরণ করছে উপজেলা বিএনপি। শুক্রবার বিকেলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের দোয়াভাঙ্গা এলাকায় লিফলেট বিতরণ করে উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় বিএনপি নেতারা  লিফলেট বিতরণ ও ভোট বর্জনের অঙ্গীকার করে।
বিভিন্ন ইউনিয়ন থেকে আসা শতশত নেতাকর্মীদের ভোট বর্জনের শ্লোগানে মুখরিত হয়ে উঠে, উপস্থিত নেতাকর্মীরা বলেন, আমদের নেতা   তারেক রহমানের নির্দেশে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণের সময়, জনগণকে উপজেলা নির্বাচন বয়কট করার আহ্বান জানিয়ে ব্যরিস্টার কামাল উদ্দিন বলেন, এই ডামি সরকারের অধীনে কোন নির্বাচন মানি না মানা হবে না,তাই আগামী ২১মে শাহরাস্তি  উপজেলা পরিষদ নির্বাচনও আমরা বয়কট করেছি, এখানে আমাদের কোন প্রার্থী নাই। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। ডামি উপজেলা নির্বাচনের সাথে জনগন নেই সেটা প্রমানিত হয়ে গেছে।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, পৌর যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম রিপন। সাবেক ছাত্র দল নেতা মো. সোহেল। এছাড়াও বিভিন্ন  পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  তিতাস গ্যাস খেকো টেকনিশিয়ান খায়েরের সম্পদের পাহাড় 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!