Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

মতলব উত্তরে লাইসেন্সবিহীন মোটর সাইকেল উদ্ধার – Rknews71

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর লুধুয়া গ্রামের মুক্তার হোসেনের ভাই সোহেল রানার বাড়ি থেকে একটি লাইসেন্সবিহীন মোটরসাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৪ মে) মতলব উত্তর থানার এএসআই পলাশ বড়ুয়া বাইকটি উদ্ধার করেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এসময় সোহেলকে জিজ্ঞাসাবাদ করলে তিনি কোন কাগজপত্র দেখাতে পারেননি। তিনি বলেছেন তার এক বন্ধুর বাইকটি তার কাছে রেখে গেছেন। হোন্ডা কোম্পানীর সিভিআর মডেলের বাইকটি এখন থানা পুলিশের হেফাজতে আছে। বাইকটির চেসিস নাম্বার এমএইচ১কেসি২৯৭৭জেকে০০৬৬৭৮।
মতলব উত্তর থানার এএসআই পলাশ বড়ুয়া বলেন, অভিযানের সময় সোহেল বাইকটির কাগজপত্র দেখাতে পারে নাই। পরবর্তীতে কাগজপত্র দেখাতে পারলে ছেড়ে দেওয়া হবে, আর না পারলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সোহেল চোরাই মোটরসাইকেলের ব্যবসার সাথে জড়িত আছে বলে জানা গেছে।
সোহেল রানা বলেন, আমার এক বন্ধুর মোটরসাইকেলটি গত শুক্রবার নস্ট হয়ে যাওয়ায় পরে নিবে বলে আমার কাছে রেখে গিয়েছে। এই ফাঁকে পুলিশ এসে বাইকটি থানায় নিয়ে যায়।

আরো পড়ুন  কচুয়ার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!