Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে বিদ্যুতের খুঁটিতে বেঁধে-কাদা মেখে জন্মদিন পালন, থানায় এনে জন্মদিন পালনের পদ্ধতি শেখালো পুলিশ | Rknews71

নিজস্ব প্রতিবেদক,, 

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় এক শিক্ষার্থীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে কাঁদামাটি ছুড়ে জন্মদিন পালন করার ঘটনা নজরে এসেছে টহলরত পুলিশের। ঘটনার সময় ৬ শিক্ষার্থীকে থানায় এনে কেক কেটে জন্মদিন পালনের পদ্ধতি শিখিয়ে দেয় পুলিশ।

জানা গেছে, বুধবার (১ জুন) দুপুরে হাজীগঞ্জ বাজারের বিশ্বরোড এলাকায় হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ছুটির পর ছয় শিক্ষার্থী তাদের এক বন্ধুর জন্মদিন পালন করে।

 জনৈক ব্যক্তির ধারণ করা ভিডিওচিত্রে দেখা যায় এক শিক্ষার্থীকে বিদ্যুৎতের খুঁটিতে বেঁধে রাখা হয়েছে। তার পুরো শরীরে কাদা মেখে দিচ্ছে কলেজ ড্রেস পরিহিত ছয় শিক্ষার্থী।

তাৎক্ষণিক বিষয়টি নজরে আসে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক আজিজের। তিনি বিদ্যুৎতের খুঁটিতে বাঁধা শিক্ষার্থী ও বাকি ছয় শিক্ষার্থীকে থানায় নিয়ে যান।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জোবাইর সৈয়দের নির্দেশে ওই শিক্ষার্থীদের অভিভাবক ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজ শিক্ষকদের খবর দেওয়া হয়।

এ বিষয়ে ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘শিক্ষার্থীদের নৈতিকতা ও মূল্যবোধ হ্রাস পেয়েছে। সমাজ সচেতনতায় শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে দায়িত্বশীল হতে হবে।

তিনি আরো জানান, হাজীগঞ্জ থানা চত্বরে শিক্ষার্থীদের অভিভাবক ও ডিগ্রি কলেজের শিক্ষকদের উপস্থিতিতে একটি কেক এনে জন্মদিনের অনুষ্ঠান কিভাবে হয় তা শিখানো হয়েছে। এরপর তাদেরকে মুছলেকা রেখে অভিভাবকদের কাছে তুলে দেওয়া হয়েছে

আরো পড়ুন  হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ড যুবদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!