Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

হাজীগঞ্জে উপজেলা সহকারী কমিশনার ভূমি’র আয়োজনে ইউএনওকে বিদায় সংবর্ধনা

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তারকে বদলী জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।
বৃহস্পতিবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা ও সম্মামনা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।
এ সময় সংবর্ধিত অতিথি ইউএনও মোমেনা আক্তার ও অনুষ্ঠানের সভাপতি মেহেদী হাসান মানিকের বক্তব্যে উপস্থিতির মাঝে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।
এর আগে কানুনগো মোহাম্মদ লোকমান হোসেনের উপস্থাপনায় সংবর্ধিত অতিথির বিদায়ের অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বিশ্বনাথ দাস, মো. বাহাদুর শাহ্ ও শুকুর মোল্লা।
শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইস্কান্দার মির্জা ও গীতা পাঠ করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের প্রধান সহকারী শ্যামলী রানী শীল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সার্ভেয়ার মো. কাজল মিয়া, নাজির মোহাম্মদ ইব্রাহিম খলিলসহ বিভিন্ন ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার সম্প্রতি ফেনী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে বদলী হয়েছেন।
তিনি মাত্র এক বছর দায়িত্ব পালন করে সরকারি, বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ হাজীগঞ্জবাসীর মনজয় করে নিয়েছেন।
আরো পড়ুন  এক কেজি চাল ৫০০, চিনি ৩০০রুপি , দেশ ছাড়ছে শ্রীলঙ্কার মানুষ!

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন
বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

আরও খবর