Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে ৮ ইউনিটের ফলাফল ঘোষণা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে জেলার ৮ ইউনিটের ফলাফল ঘোষণা করেছেন, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক টিুট। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেনের সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলার কর্মরত সংবাদকর্মী উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করেন তিনি।
এ সময় নুরুল হক টিটু হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভা, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভা, মতলব উত্তর উপজেলা ও ছেঙ্গাচর পৌরসভা, মতলব দক্ষিণ উপজেলাও মতলব পৌরসভাসহ জেলার মোট ৮টি ইউনিটের ফলাফল ঘোষণা করেন। তবে এই ভোটের সাথে কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভা আগত কিছু ভোট থাকার কথা উল্লেখ করে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক ৭১১ ভোট, বর্তমান জেলা আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ১১ ভোট ও কেন্দ্রীয় বিএনপি নেতা এসএম কামাল চৌধুরী ৮২ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম ১ ভোট, দেওয়ান সফিকুজ্জামান ৪১ ভোট, মোস্তফা খান সফরী ৬৫৮ ভোট ও কাজী গোলাম মোস্তফা ১০৪ ভোট।
এ দিকে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে সংবাদকর্মীদের কোন প্রশ্নের জবাব না দিয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন বলেন, এখানে ফলাফল ঘোষণা করা হয়েছে, এটা সংবাদ সম্মেলন নয়।
এর আগে ফলাফল ঘোষণা অনুষ্ঠানের শুরুতেই তিনি বলেন, সম্মেলনকে কেন্দ্র করে হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভার ভোট হাজীগঞ্জে, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভাসহ কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভার কিছু ভোট শাহরাস্তির উপজেলার কালিয়াপাড়ায় এবং মতলবের ভোট মতলবে অনুষ্ঠিত হয়েছে।
হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিমের সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রিয় নেতাসহ হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এসব উপজেলার দলীয় অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার চাঁদপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন চাঁদপুর সদর উপজেলার নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দসহ কচুয়া উপজেলার একটি নিজ নিজ উপজেলা ভোট প্রদান করেন।

আরো পড়ুন  অভিমান করে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর