Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে ৮ ইউনিটের ফলাফল ঘোষণা

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
চাঁদপুর জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জে জেলার ৮ ইউনিটের ফলাফল ঘোষণা করেছেন, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক টিুট। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেনের সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলার কর্মরত সংবাদকর্মী উপস্থিতিতে এই ফলাফল ঘোষণা করেন তিনি।
এ সময় নুরুল হক টিটু হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভা, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভা, মতলব উত্তর উপজেলা ও ছেঙ্গাচর পৌরসভা, মতলব দক্ষিণ উপজেলাও মতলব পৌরসভাসহ জেলার মোট ৮টি ইউনিটের ফলাফল ঘোষণা করেন। তবে এই ভোটের সাথে কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভা আগত কিছু ভোট থাকার কথা উল্লেখ করে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক ৭১১ ভোট, বর্তমান জেলা আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ১১ ভোট ও কেন্দ্রীয় বিএনপি নেতা এসএম কামাল চৌধুরী ৮২ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সলিম উল্যাহ সেলিম ১ ভোট, দেওয়ান সফিকুজ্জামান ৪১ ভোট, মোস্তফা খান সফরী ৬৫৮ ভোট ও কাজী গোলাম মোস্তফা ১০৪ ভোট।
এ দিকে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে সংবাদকর্মীদের কোন প্রশ্নের জবাব না দিয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সভ-সভাপতি আলহাজ¦ ইমাম হোসেন বলেন, এখানে ফলাফল ঘোষণা করা হয়েছে, এটা সংবাদ সম্মেলন নয়।
এর আগে ফলাফল ঘোষণা অনুষ্ঠানের শুরুতেই তিনি বলেন, সম্মেলনকে কেন্দ্র করে হাজীগঞ্জ উপজেলা ও হাজীগঞ্জ পৌরসভার ভোট হাজীগঞ্জে, শাহরাস্তি উপজেলা ও শাহরাস্তি পৌরসভাসহ কচুয়া উপজেলা ও কচুয়া পৌরসভার কিছু ভোট শাহরাস্তির উপজেলার কালিয়াপাড়ায় এবং মতলবের ভোট মতলবে অনুষ্ঠিত হয়েছে।
হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম.এ রহিমের সঞ্চালনায় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রিয় নেতাসহ হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এসব উপজেলার দলীয় অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার চাঁদপুর জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন চাঁদপুর সদর উপজেলার নানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে হাজীগঞ্জ, শাহরাস্তি, মতলব উত্তর ও মতলব দক্ষিনের বিএনপির নেতবৃন্দসহ কচুয়া উপজেলার একটি নিজ নিজ উপজেলা ভোট প্রদান করেন।

আরো পড়ুন  কচুয়া আসনে আওয়ামীলীগসহ মনোনয়নপত্র জমা দিলেন ৯ প্রার্থী

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 

আরও খবর