Header Border

ঢাকা, রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম
পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা  হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ বাস আটকে ৬৫ ভরি সোনা ছিনতাই, নেতৃত্বে যুবদল নেতা! চাঁদপুরে জাল সনদে সহকারী গ্রন্থাগারিক নিয়োগ পান যুবলীগ নেতা কাউসার শাহরাস্তিতে আঃ মান্নান পাটোয়ারী এন্ভ সন্স ফাউন্ডেশনের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত শাহরাস্তিতে ফখরুল আলম পাটোয়ারীর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আইনজীবী সমিতির নির্বাচনে রেজাউর রহমান শাওন সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার পদ প্রার্থী 

খন্দকার আরিফ :
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২৩ ইং সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার পদে প্রার্থী হয়েছেন তরুন আইনজীবী এডভোকেট রেজাউর রহমান (শাওন)। তিনি সমমনা আইনজীবী ঐক্য প্যানেল এ.টি.এম মোস্তফা কামাল-এ.জেড.এম রফিকুল ইসলাম (রিপন-আব্দুল মান্নান মিয়াজী প্যানেল থেকে প্রার্থী হয়েছেন।
এরপূর্বে এডভোকেট রেজাউর রহমান শাওন সম্পাদক রেজিষ্টি অথরিটি পদে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।
ইতোমধ্যে তিনি আদালত পাড়া একজন দায়িত্বশীল এবং একজন তরুন আইনজীবী হিসেবে বেশ পরিচিত পেয়েছেন। আগামী ২৫ জানুয়ারী নির্বাচনে আইনজীবী সমিতির সকল সদস্যদের কাছে ভোট প্রার্থনা করে যোগাযোগ করে চলছেন।
এড. রেজাউর রহমান শাওন বলেন, আগামী ২৫ই জানুয়ারী চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এই নির্বাচনে আইনজীবি পরিষদের সাথে আছেন তারা আমাকে ছোট ভাই হিসেবে আপনাদের কাছে মূল্যবান ভোট প্রার্থনা করছি। অতীতে যে ভাবে আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকতে চাই।
আরো পড়ুন  এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের থাকছেনা টেস্ট পরীক্ষা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পাইকপাড়ায় যুবলীগ-ছাত্রলীগ কর্তৃক ছাত্রদলের কর্মীদের উপর হামলা 
হাজীগঞ্জের লাল-সবুজ স্বেচ্ছাসেবী সংগঠনের ত্রাণ বিতরণ কার্যক্রমের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন
হাজীগঞ্জে পানিবন্দী মানুষের মাঝে মৎস্যজীবি দলের ত্রাণ সামগ্রী বিতরণ
শিষ্ট ব্যবসায়ী আঃ মান্নান পাটোয়ারীর শাহরাস্তি প্রেসক্লাবের সম্মাননা স্মারক গ্রহণ
প্রধান উপদেষ্টার একান্ত সচিব- ২ হলেন মতলব উত্তরের সজীব
নবপ্রত্যয় যুব সংঘ”এর উদ্যোগে বন্যাকবলিত পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

আরও খবর

error: Content is protected !!