Header Border

ঢাকা, বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ শাহরাস্তিতে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসেন পাটোয়ারীকে সংবর্ধনা মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে হাজীগঞ্জে হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদে ঈদ-উল আজহার জামাত সকাল ৮টায় হাজীগঞ্জের হাটিলা পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

রভাগল পাঠান বাড়ির ১১তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত 

ফাহাদ খাঁন :
ফরিদগঞ্জের গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চলভাগল পাঠান বাড়ির ১১তম বার্ষিক মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১৮ ফেব্রুয়ারি শনিবার বাদ যোহর থেকে শুরু হওয়া মাহফিলের সভাপতি মোঃ নান্নু পাঠানের সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে তালিম প্রদান করেন বালিথুবা হেদায়েত নগর দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব মাওলানা শাহ মমিনুল হক। প্রধান বক্তা হিসেবে মূল্যবান আলোচনা রাখেন দক্ষিণ চাঁদপুর সিদ্দিকিয়া সিরাজিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা হাফেজ আহসান উল্লাহ নেছারী। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত থেকে তাকরির পেশ করে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাঁসা ফাযিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মুফতি হাবিবুর রহমান মোহেব্বী।
এছাড়া বার্ষিক মাহফিলে আলোচনা রাখেন দক্ষিণ চাঁদপুর সিদ্দিকিয়া সিরাজিয়া মাদ্রাসার মুদির মাওলানা আবু জাফর মোঃ ছালেহ, চরভাগল মদিনাতুল উলুম জামে মসজিদের খতিব মাওলানা আল আমিন। মাহফিল পরিচালনা করেন চরভাগল মদিনাতুল উলুম জামে মসজিদের পেশ ইমাম মোঃ বায়জীদ আহমেদ মাহফুজ।
চরভাগল যুবসমাজের উদ্যোগে আয়োজিত মাহফিলের অন্যতম আয়োজক ইসমাইল পাঠান ও হাবিবুর রহমান পাঠান জানান, প্রতিবছর আমরা যুবকরা মুরুব্বিদের সঙ্গে নিয়ে এলাকার সকল কবরবাসীর রুহের মাগফেরাত কামনায় এই মাহফিল পরিচালনা করে থাকি। আল্লাহর রহমত বিগত ১০টি বছরের ন্যায় এই বছরও মাহফিল সুন্দরভাবে সম্পন হলো। এলাকার মানুষদের সহযোগিতায় আমরা আগামীতেও এই মাহফিল আয়োজন করতে সচেষ্ট থাকব ইনশাআল্লাহ।
মাহফিল শেষে আখেরি মোনাজাতে উপস্থিত সকলের মাঝে তাবাররুক বিতরণ করা হয়।
আরো পড়ুন  সাবেক এমপি ও রাজনীতিবিদদের কবর জিয়ারতের মাধ্যমে ভাইস চেয়ারম্যান প্রার্থী মনিরের প্রচারণা শুরু

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরাস্তির মেহের দক্ষিণ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন
হাজীগঞ্জে উদয়ন প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা
চাঁদপুরের ৫০ গ্রামে রাত পোহালেই ঈদ
জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হলেন হাজীগঞ্জের ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী
হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে ঈদ-উল আজহার ৩টি জামাত অনুষ্ঠিত হবে

আরও খবর