Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

বেসরকারি শিক্ষকদের শতভাগ উৎসব ভাতার সিদ্ধান্ত হয়নি

 

 

আজ শুক্রবার সকালে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডাক্তার দীপু মনি  বলেন।বেসরকারি শিক্ষকদের দাবি করা বেতনের শতভাগ উৎসব ভাতার বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি।

শিক্ষামন্ত্রী আরও বলেন, আমরা জানি আমাদের বেসরকারি শিক্ষকরা, তাদের উৎসব ভাতা শতভাগ চান। আসলে এ বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। তবে আমি মনে করি, যখন আমরা শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করছি, তখন শিক্ষকদের আর্থিক এবং সামাজিক নিরাপত্তা বিধান করা ছাড়া এটি অর্জন সম্ভব নয়। সরকারের তো সক্ষমতার বিষয় রয়েছে। কাজেই সব কিছু মিলিয়ে বিষয়টি দেখছি, কতটুকু করা যায়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

আরো পড়ুন  মোহনপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ ৩ দিন পর উদ্ধার

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী 
হাজীগঞ্জ ট্রাক চাপায় গুরুতর আহত রামচন্দ্রপুর কাশেমীয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী 
আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান
হাজীগঞ্জে জিপিএ ৫ পেয়েছে ৪৬৪ জন, শীর্ষে হাজীগঞ্জ সরকারি মডেল স্কুল এন্ড কলেজ
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ হাজীগঞ্জের মেধাবী শিক্ষার্থী শেখ নুরজাহান আক্তার  
হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন দীপক চন্দ্র দাশ 

আরও খবর