Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

তত্ত্বাবধায়ক সরকার আইনের মধ্য দিয়ে সংবিধান থেকে বিলুপ্ত করা হয়েছে –মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম

মনিরুল ইসলাম মনির:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক সসফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আইনের মধ্য দিয়ে সংবিধান থেকে বিলুপ্ত করা হয়েছে। এইটা বঙ্গোপসাগরে নিক্ষিপ্ত হয়ে গেছে। মরা মানুষ যেমন জীবিত হয়না, এইটা কখনও বাস্তবায়িত হবেনা।
তিনি আজ রোববার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে চাঁদপুর মতলব উত্তর উপজেলার মোহনপুরে আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে  তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করে চলেছে সেই উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে দেশে স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার জন্য আন্দোলনের নামে পূর্বের ন্যায় বিএনপি-জামায়াত দেশে আবারও জ্বালাও-পোড়াও সহিংসতায় নেমেছে। এ ভাষার মাসে তাই রুখে দাঁড়াতে বাঙালিকে চ্যালেঞ্জ মোকাবিলার শক্তি অর্জন করতে হবে।
এ সময় জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার শুভা, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাবেক চেয়ারম্যান একেএম শরীফ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইউসুফ মিয়া, মোহনপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ইব্রাহিম, উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম আহমেদ প্রধান প্রমুখ।
আরো পড়ুন  টোরাগড় ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!