Header Border

ঢাকা, সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল  মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ  হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া ও বলাখালে আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর আনারস মার্কার সমর্থনে গণসংযোগ,পথসভা অনুষ্ঠিত হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী। ভোটের আচরণবিধি ও সরকারি কর্মচারী (আচরণ) বিধি লঙ্গন করে আব্দুর রহমান মোল্লার রাজনীতি ও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ শাহরাস্তিতে উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের দাবিতে ব্যারিস্টার কামাল উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ ফরিদগঞ্জে সেক্টর কমাণ্ডার লে: কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী স্মৃতি ফলকের গেইট ভাংচুরের অভিযোগ

বাসের সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শনিবার ভোর রাতে দাঁড়ানো ইকোনো পরিবহনের একটি বাসের ভেতর ঘুমন্ত অবস্থায় সুপারভাইজারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বাসের চালককে আটক করা হয়েছে। মরদেহটি উদ্ধার করা হয়। নিহত রিয়াদ হোসেন লিটনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর এলাকায়।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি রাত ১টার দিকে লক্ষ্মীপুরে পৌঁছায়। বাসস্ট্যান্ডে যাত্রীদের নামিয়ে চালক মো. নাহিদ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় এনে বাসটি রাখেন। নাহিদ ও শিপন নামের একজন স্টাফ বাড়ি চলে যান। বাসে ঘুমিয়ে পড়েন লিটন ও দুই দিন আগে কাজে যোগ দেয়া হেলপার। ওই হেলপারের পরিচয় এখনও জানা যায়নি।

ভোররাত ৪টার দিকে নাহিদ এসে বাসের ভেতর লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। তিনি স্থানীয় লাইনম্যান সেলিমকে জানালে, সেলিম পুলিশকে খবর দেন। দীর্ঘদিন ধরে ইকোনো বাসে সুপারভাইজার হিসেবে কাজ করা লিটনের স্বজনদের দাবি, চালকসহ অন্যরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ‘লিটনের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লিটনকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসচালককে আটক করেছি। এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক। তার পরিচয় কেউ জানাতে পারেনি। ঘটনাটি তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।’

আরো পড়ুন  হাজীগঞ্জে বিক্রির সময় ইলিশ জব্দ করে এতিমখানায় বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে  আশিষ চন্দ্র মজুমদার যোগদান
শাহরাস্তিতে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তার আওতায় ভর্তুকিতে কৃষি যন্ত্র বিতরণ
মতলব উত্তরের উপ-সহকারী প্রানী সম্পদ কর্মকর্তার ইন্তেকাল 
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিতদের গেজেট প্রকাশ 
হাজীগঞ্জে নির্বাচনের টাকা বিতরণের অভিযোগে উপজেলা ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ২
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকবর হোসেন মনিরের পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিশিষ্ট সমাজ সেবক এম গাফফার বাপ্পী।

আরও খবর