Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

হাজীগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল

মোহাম্মদ হাবীব উল্যাহ্ ||
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হাজীগঞ্জ উপজেলা ও পৌরসভা শাখাসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বিএনপির দলীয় অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মো. মমিনুল হক। এ সময় তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবী জানান। পাশাপাশি তিনি কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামি দিনের আন্দোলন সংগ্রামে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশনা দেন।
বক্তব্য শেষে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘ হায়াত, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকো ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাবেক সাংসদ মরহুম এম.এ মতিনসহ প্রয়াত সকল নেতাকর্মীর আত্মার মাগফেরাত এবং অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, জাতীয় ওলামা দলের কেন্দ্রীয় সদস্য সচিব অধ্যক্ষ মাওলানা. নজরুল ইসলাম তালুকদার।
এর আগে হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. এ রহিম পাটওয়ারী ও সাংগঠনিক সম্পাদক এম. এ নাফের শাহ’র যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহ মো. আলী ও পৌরসভা বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইমাম হোসেন, সহ-সভাপতি সিরাজুল ইসলাম খাঁন।
পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, উপজেলা মৎস্য দলের সভাপতি মো. ইমাম হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জুয়েল রানা তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা বিএনপির সভাপতি আয়াত আলী ভুইয়া, সেলিম পাটওয়ারী লিটন প্রমুখ। এ সময় হাজীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টো, উপজেলা যুবদলের সদস্য সচিব কাজী জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন পাটওয়ারী উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউসুফ, সদস্য সচিব দ্বীন ইসলাম টগর, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইকবাল হোসেন সর্দারসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল,মৎস্যজীবি দল ও অঙ্গ-সহযোগি সংগঠনের সহস্রাধীক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  মতলবে মোটরসাইকেলের ধাক্কায় ১ম  শ্রেণির স্কুল ছাত্রী নিহত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ছেংগারচর পৌরসভার নৌকার মাঝি আরিফ উল্লাহ সরকার 
মতলব উত্তরে সুন্নী জামায়াত যুব সংগঠনের কাউন্সিল অধিবেশন ও সেমিনার
সরকারের হাজারো উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে – মিজানুর রহমান
শাহরাস্তির রায়শ্রী উত্তর ও মেহের দক্ষিণ ইউনিয়ন  একাদশ বিজয়ী
শাহরাস্তিতে বশির উল্লাহ আরিফা খাতুন ফাউন্ডেশনের উদ্যোগে অর্থ, গৃহনির্মাণ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ
হাজীগঞ্জে আড়াই বছরের শিশুকে বাঁচাতে এক মায়ের আকুতি

আরও খবর