Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

শাহরাস্তির ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত, প্রয়াত শিক্ষকবৃন্দের বিদায় সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ।

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তির ফরিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষকবৃন্দের বিদায় সংবর্ধনা এবং বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৬ মার্চ বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, অবসরপ্রাপ্ত ও প্রয়াত শিক্ষক বৃন্দের বিদাযী সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী সভাপতিতে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী রুহুল আমিন। সহকারী শিক্ষক মোঃ মাসুদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সালেহা চৌধুরী, চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, বিদ্যুৎসাহী প্রকৌশলী রহমত উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, এ সময় উপস্থিত ছিলেন চিতোষী পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নসু, ইউপি সদস্য মোশাররফ হোসেন মুশু, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ রেদোয়ান হোসেন, মোঃ শাহাদাৎ হোসেন ও প্রয়াত শিক্ষক মোমিনুল ইসলাম, আবু তাহের মিয়া, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মনির আহম্মদ পাটোয়ারীর পরিবারবর্গ, সকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা সভায় অবসরপ্রাপ্ত বিদায় শিক্ষকদের কর্মময় জীবন ও প্রয়াত শিক্ষকদের স্মৃতিচারণ করেন। আলোচনা সভা শেষে বার্ষিক পুরস্কার প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আরো পড়ুন  বিএনপি-জামায়াতের সময় হিন্দুরা পূজা করতে পারেনি - আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন

আরও খবর

error: Content is protected !!