Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

রাজশাহীতে নবরূপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী প্রকাশ শিং (২০) হত্যা মামলায় ৪ আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রবিবার (১০ এপ্রিল) রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক অনুপ কুমার এই রায় ঘোষণা করেন। রায়ে দণ্ডিত আসামিদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

দণ্ডিতরা হলেন- নওগাঁর নিয়ামতপুরের শ্যামপুরের (পশ্চিমপাড়া) জিন্নাত আলী মণ্ডলের ছেলে বাদল মণ্ডল (৪৬), তানোরের এনায়েতপুর (চোরখৈর) এলাকার মৃত জলধর শিংয়ের ছেলে বিমল শিং (৫০), তার স্ত্রী অঞ্জলী রাণী (৪৫) ও বিমল শিংয়ের ছেলে সুবোধ শিং (২০)।

বিয়ষটি নিশ্চিত করে আদালতে স্পেশাল পিপি অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু জানান, অভিযোগটি সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। তাদের প্রত্যেকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডে দণ্ডিত করে আদালত। এ সময় ১০ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

উল্লেখ্য, ২০২১ সালের ২৯ এপ্রিল রাজশাহীর তানোরে প্রকাশ সিংকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় নিহত প্রকাশ সিংয়ের বাবা নির্মল সিং বাদী হয়ে তানোর থানায় মামলা দায়ের করেন। প্রকাশ সিং তানোর উপজেলার চৈরখর গ্রামের নির্মল শিংয়ের ছেলে এবং রাজশাহীর নবরুপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী ছিলেন

আরো পড়ুন  শাহরাস্তি উপজেলা প্রশাসনের  বিভিন্ন দপ্তর পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 

আরও খবর