Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

ওরে পরী, ওরে জয়া…আমার কলিজা তোমরা : মাহি

র্তমানে মাহি ৯ মাসের অ’ন্তঃসত্ত্বা। চিত্রনায়িকা মাহিয়া মাহির গ্রে’প্তারের ঘটনাটি ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে। আর একজন গ’র্ভবতী মাকে এভাবে গ্রে’প্তার করায় অভিনেত্রী জয়া আহসান থেকে শুরু করে পরীমণি, মেহের আফরোজ শাওন, তমা মির্জা, রাজ রিপা অনেকেই এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া জানিয়ে মাহির পাশে ছিলেন।

গতকাল শনিবার (১৮ মার্চ) কারা’গার থেকে জামিনে মুক্তি পাওয়ার পর সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। সেইসঙ্গে সাংবাদিকদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি। মাহির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

ওরে আমার পরী, ওরে আমার জয়া আপা, আমার শাওন আপা, তমা, রিপা, মিতু, নীড় আর specifically আমার সমস্ত সাংবাদিক ভাইরা। আমার কলিজা তোমরা, আমার শক্তি তোমরা।

ইতোমধ্যে পোস্টটিতে সাড়ে ৮ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। সেই সঙ্গে ২৫ বার শেয়ারের পাশাপাশি মন্তব্যও করেছেন অনেকে। শনিবার পৌনে ১২টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার হয়েছিলেন মাহি। পরে এ দিন রাতেই রাত পৌনে ৮টায় গাজীপুর জেলা কারাগার থেকে কারামুক্ত হন এই নায়িকা।

আরো পড়ুন  হাজীগঞ্জ থানায় জিডি করলেন অভিনেত্রী পুষ্পিতা পপি | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কন্যা সন্তানের মা হলেন নায়িকা পরীমনি! নাম রেখেছেন প্রিয়ম
‘’ও মেয়ে ঢং করো না’’ গানের পরিচালক কে এ নিলয়
হাজীগঞ্জ প্রিমিয়ার ফুটবল  লীগ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন
মুক্তি পাচ্ছে রাকিবুল হাসানের নতুন মিউজিক ভিডিও ‘ মেঘলা দিনের মন আমার’ | Rknews71
হাজীগঞ্জ থানায় জিডি করলেন অভিনেত্রী পুষ্পিতা পপি | Rknews71
ফরিদগঞ্জ পাটোয়ারী বাজারে ৫ টাকায় দেখা মিলল এই অদ্ভুত চা

আরও খবর