Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

কুড়িয়ে পাওয়া খাবার খেয়ে যুবকের মৃত্যু

চট্টগ্রামে রাস্তায় কুড়িয়ে পাওয়া খাবার খেয়ে মানসিক ভারসাম্যহীন মো. রাসেল (২৩) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে হালিশহর থানাধীন মুহুরীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে মৃত ঘোষণা করে চিকিৎসক। মৃত যুবক মুহুরীপাড়ার জাহাঙ্গীর হুজর বাড়ির আবদুল মান্নানের ছেলে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, যুবকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের সদস্যের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের খালাত ভাই ফরহাদ হোসেন বলেন, মৃত রাসেল বিগত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রায় সময়ই অস্বাভাবিক আচরণ করতেন। মঙ্গলবার রাস্তা থেকে কুড়িয়ে পাওয়া খাবার খাওয়ার পর অসুস্থ হন। সাথে সাথে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সড়ক দূর্ঘটনায় নিভে গেলো যুবকের প্রান
কুমিল্লায় ভূল চিকিৎসায় কচুয়ার গৃহবধূর মৃত্যু
দেশ সেরা স্বাস্থ্য কমপ্লেক্সের তালিকায় মতলব উত্তর 
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 
শাহরাস্তিতে কথিত ডাক্তারের ভুল চিকিৎসায় রোগির অবস্থা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার
প্রধানমন্ত্রীকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের অভিনন্দন

আরও খবর