Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী  চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!

পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু Rknews71

পুকুর ঘাটে খেলতে গিয়ে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার পদ্মকোট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই বোন হলো- ওই এলাকার পল্লী চিকিৎসক মঈনুদ্দিনের মেয়ে মাহি আক্তার (৭) ও তার ভাই কামরুজ্জামানের মেয়ে তানহা আক্তার (৯)।

এলাকাবাসি জানায়, দুই শিশু সম্পর্কে আপন চাচাতো-জেঠাতো বোন।

বাড়ির পাশের পুকুর ঘাটে খেলতে গিয়ে মাহি পিছলে পুকুরে পড়ে ডুবে গেলে, অপর বোন তানহা তাকে পুকুর থেকে তুলতে নেমে সেও পানিতে ডুবে যায়।

 

ঘটনাস্থলে থাকা অন্যান্য শিশুরা চিৎকার শুরু করলে স্বজনরা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, যেহেতু পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে, কারো কোনো অভিযোগও নেই তাই ময়নাতদন্ত ছাড়াই লাশের সুরতহাল রিপোর্ট তৈরিপূর্বক অপমৃত্যুর মামলা করা হয়েছে এবং লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন  নিজেদের তৈরি উৎপাদিত পণ্য প্রসারিত করতে শিল্প ও পণ্য মেলা’র বিকল্প নেই - ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা
হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা
সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান
হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী 
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি

আরও খবর