Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

৩১ মে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ভোটগ্রহণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
আগামি ৩১ মে (বুধবার) হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার (১০ মে) বিকালে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী তফসিল ঘোষণা করেন, দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক। এ সময় তিনি সংবাদকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
তফসিল অনুযায়ী আগামি ১১ মে বৃহস্পতিবার ও ১৩ মে শনিবার দুই দিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ, ১৫ মে সোমবার মনোনয়নপত্র দাখিল, ১৬ মে মঙ্গলবার মনোয়নপত্র যাচাই-বাছাই, ১৮ মে বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহার, ২০ মে শনিবার চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্দ দেয়া হবে।
এরপর প্রচার-প্রচারণা শেষে আগামি ৩১ মে বুধবার সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ এবং ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। এ বিষয়ে বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের সদস্য সচিব মনিরুজ্জামান বাবলু।
শর্তানুযায়ী সমিতি কর্তৃক নির্ধারিত ফি জমা দিয়ে মনোনয়নপত্র সংগ্রহ এবং মনোনয়ন ফি’র মূল রশিদ সংযুক্ত করে সীল গালা খামে মনোনয়নপত্র জমা দিতে হবে।
মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় প্রার্থীর প্রস্তাব ও সমর্থনকারী অবশ্যই উপস্থিত থাকতে হবে এবং প্রার্থী স-শরীরে উপস্থিত থেকে মনোনয়ন প্রত্যাহার করবেন। তবে মনোনয়নপত্র প্রত্যাহারকৃত প্রার্থীর জমাকৃত ফি অফেরযোগ্য।

একই প্রতীকের জন্য একাধীক প্রার্থী আবেদন করলে তা লটারির মাধ্যমে বরাদ্দ দেওয়া হবে। তফসিল ঘোষণা শেষে সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, নির্বাচন কমিশনার অধ্যাপক মো. সেলিম। এ সময় উপজেলায় কর্মরত সকল পর্যায়ের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন  বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-ফ্লাইওভার নির্মাণের নির্দেশ | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী
পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান 
মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরও খবর