Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে শিশু নিহত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে জান্নাতুল ফেরদাউস তাসপিয়া (৪) নামে এক শিশু নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন তার বাবা মাওলানা আবু জাহের।

বুধবার (১৩ এপ্রিল) বিকেল ৪ টার দিকে পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকান এলাকায় এ ঘটনা ঘটে। আহত মাওলানা আবু জাহেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব হাজিপুর গ্রামের রাশেদ মিয়ার বাড়ির আলম পার্শ্ববর্তী দূর্গাপুর ইউনিয়নের লক্ষ্মী নারায়ণপুর গ্রামের বাদশার কাছে মাটি বিক্রি করে। কিন্তু বাদশা চুক্তির চেয়ে অতিরিক্ত মাটি কেটে নিতে চাইলে গত দুই দিন ধরে উভয় পক্ষের মধ্যে দফায় দফায় বিরোধ চলে।

বিরোধের এক পর্যায়ে বুধবার বিকেলে বাদশা তার এলাকার রিমনসহ আরও ৪-৫ জন সন্ত্রাসীকে ভাড়া করে ঘটনাস্থলে নিয়ে আসে। সন্ত্রাসীরা ঘটনাস্থলে এসেই এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। এ সময় শিশু সন্তানকে কোলে নিয়ে ঘটনাস্থলে থাকা প্রবাসী জাহের ও তার মেয়ে তাসপিয়া গুলিবিদ্ধ হন।

পরে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। এরপর ঢাকা নেয়ার পথেই কুমিল্লায় তাসপিয়ার মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় ধনু নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

আরো পড়ুন  চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া মাতৃভাষা দিবসে একাধিক অনুষ্ঠানে যোগদান

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
নারায়ণগঞ্জে দানিয়াল হত্যা মামলার আসামি গ্রেফতার 
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১
ফতুল্লায় ক্লু-লেস হত্যার রহস্য উদঘাটন, প্রধান আসামি গ্রেফতার
নিখোঁজের ৬ দিন‌ পর নারীর লাশ মিলল ডোবায় 

আরও খবর