Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রায় বর্ষবরণ -Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্   ll
হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৯ এর মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ৯টায় শোভাযাত্রাটি উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের বর্ষবরণ অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে বর্ণাঢ্য এই মঙ্গল শোভাযাত্রায় আবহমান বাংলার ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরা হয়।
এতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দসহ উপজেলায় কর্মরত সরকারি, বেসরকারি কর্মকর্তা, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ দলমত নির্বিশেষে অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, অসাম্প্রদায়িক চেতনার প্রাণের উৎসব বর্ষবরণ। বাংলা বর্ষবরণে বাঙালির নানা আয়োজনের মধ্যে মঙ্গল শোভাযাত্রা অন্যতম। গত দুই বছর অতিমারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) এর কারণে দেশ-বিদেশের সকল কার্যক্রম স্থবির হয়ে পড়ে।
আরো পড়ুন  মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান হলেন এম এ হান্নান - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রূপসা দক্ষিণ ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ড বিএনপির কর্মী সম্মেলন
হাজীগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রি ১৯৫ কেজি জব্দ,৩জনকে ৯ হাজার টাকা জরিমান 
হাজীগঞ্জ ইঞ্জি. মমিনুল হকের পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন
মতলব উত্তরে মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন, গ্রেপ্তার ১৮
হাজীগঞ্জে ৫১তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান 
বাড়ছে প্রতিনিয়ত দূর্ঘটনা, ৭ কিমি সড়কটি যেন মরণ ফাঁদ

আরও খবর

error: Content is protected !!