Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত – Rknews71

হাজীগঞ্জ ব্যুরো ||
চাঁদপুরের হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে হাজীগঞ্জ বাজারস্থ গাউছিয়া হাইওয়ে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এ বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি ও মঙ্গল এবং হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সমৃদ্ধি ও প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, তাজকিরাতুল উলূম তাহৃফিজুল কুরআন মাদরাসার মোহতামিম হাফেজ মো. নুরুল ইসলাম।
এর আগে ইফতারপূর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী।
সাংবাদিক কল্যাণ সমিতির কার্যক্রম তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম লিটন, প্রসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মোহাম্মদ মনির। হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খন্দকার আরিফের উপস্থাপনায় এ বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মো. মাহফুজুর রহমান, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, সাবেক চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।
সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সার্বিক তত্ত্বাবধানে এবং সকল সদস্যদের সার্বিক সহযোগিতা দোয়া ও ইফতার মাহফিলে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বি প্রমুখ।
এছাড়াও হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য গাজী সালাউদ্দিন, হাছান মাহমুদ, কামাল হোসেন, মোরশেদ আলম, এস.এম চিশতী, এস. এম মিরাজ মুন্সী, এনায়েত মজুমদার, সাফিউল বাসার রুজমন, মনিরুজ্জামান বাবলু, মেহেদী হাসান, সাইফুল ইসলাম, শাখাওয়াত হোসেন শামীম, পাপ্পু মাহমুদ, জহিরুল ইসলাম জয়সহ অন্যান্য অতিথিবৃন্দ এবং সাংবাদিক কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  মতলব উত্তরের নবাগত ইউএনও’র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ 
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন
বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

আরও খবর