Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

শাহরাস্তিতে চাচাকে মেরে হাত ভেঙে দিলো ভাতিজা 

স্টাফ রিপোর্টার:
শাহরাস্তিতে সম্পত্তিগত বিরোধের জেরে আপন চাচাকে মারধর করে হাত ভেঙে দেওয়া অভিযোগ উঠেছে ভাতিজা মেহেদী হাসান রাকিবের বিরুদ্ধে।
গত ১ জুন বৃহস্পতিবার দুপুরে শাহরাস্তি উপজেলার রায়শ্রী উওর ইউনিয়নের উল্লাশ্বর গ্রামের চারু পাটোয়ারী বাড়ির জাফর আলীকে (৫০) তার ভাই আনছর আলী ও ভাতিজা মেহেদী হাসান রাকিব (২৮)  মারধর করার এই ঘটনা ঘটে।
এতে মারাত্মক আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় জাফর আলী। মারধরের ফলে তার বাম হাত ভেঙে যায়। এই ঘটনায় ভাতিজা মেহেদী হাসান রাকিব ও ভাই আনছর আলীর বিরুদ্ধে শাহরাস্তি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে আহত জাফর আলী।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, জাফর আলী ও তার ভাই আনছর আলী পরিবারে সাথে তাদের দীর্ঘদিন ধরে সম্পত্তিগত বিরোধ চলে আসছে। এর ফলে একাধিক বার মারামারির ঘটনা ঘটেছে। যা স্থানীয় ভাবে সালিশি বৈঠকের মাধ্যমে সমাধানের চেষ্টা করে সমাধান করা যায়নি। ঘটনার দিন রাকিব ও তার বাবা জাফর আলীকে  কিল-ঘুষি দিয়ে মেরে আহত করে। এবং রাকিব কোদালের ডান্ডা দিয়ে মারাত্মক ভাবে আঘাত করে জাফর আলীকে। এতে তার হাতের কব্জি ভেঙে যায়।
অভিযুক্ত মেহেদী হাসান রাকিব আহত জাফর আলীর ভাই আনছর আলীর ছেলে।
জানা যায়, মেহেদী হাসান রাকিব স্থানীয় একজন পশুর ডাক্তারের সহকারী হিসেবে কাজ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, মেহেদী হাসান রাকিব তাদের প্রতিবেশীদের সাথে অনেক খারাপ ব্যবহার করে। এমনি তাদের জায়গায় যাওয়া মুরগীকে বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ করেছে কয়েকজন স্থানীয় বাসিন্দা।
এই বিষয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাকিব বলেন, তাকে আমি মারি না। তিনি নিজেই পড়ে হাত ভেঙেছেন৷
এই বিষয়ে স্থানীয় মেম্বার বিল্লাল হোসেন জানান, ঘটনটি সত্যি। তারা যেহেতু আইনের আশ্রয় নিয়েছে। বিষয়টা এখন আইন অনুসারেই সমাধান হবে।
এই বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই জুলফিকার আলি বলেন, অভিযোগের সত্যতা পাওয়া গেলে নিয়মিত মামলা করা হবে। এবং আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ যে, এর আগেও একাধিক বার আহত জাফর আলীর ছোট ছেলে মফিজুল ইসলামকে মারধর করেছে মেহেদী হাসান রাকিব। সেই ঘটনায়ও শাহরাস্তি থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছিলো।
আরো পড়ুন  বাকিলা সিএনজি ষ্ট্যান্ড শ্রমিক ইউনিয়ন ২৫০৩ ও ১৯৩৮'র কার্যক্রম স্থগিত | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন
ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ

আরও খবর

error: Content is protected !!