Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

হাজীগঞ্জে চোরাই পানির পাম্পসহ ২ চোর গ্রেফতার – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্  ||
হাজীগঞ্জ পৌরসভাধীন উত্তর পূর্ব মকিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চুরি হওয়া পানির পাম্প উদ্বারসহ দুই আসামিকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাত (বৃহস্পতিবার দিবাগত রাত) ২টার সময় হাজীগঞ্জ বাজার থেকে পাম্প উদ্ধার ও ২চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মো. হুমায়ুন কবিরের ছেলে মো. হৃদয় হোসেন (২০) ও একই বাড়ির মো. মোশারফ হোসেন মশুর ছেলে মো. মেহেদী হাসান খলিল(২২)। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষকগণ সকল কার্যক্রম শেষে অফিসের দরজা জানালা বন্ধ করিয়া যার যার বাড়িতে চলে যান। পরের দিন ২৭ তারিখ সকালে বিদ্যালয় আসলে তারা অফিস কক্ষের দরজা-জানালা খোলা দেখতে পান।
এ সময় তারা দেখতে পান বিদ্যালয়ের পানির পাম্পটি নাই। পরবর্তীতে প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন থানায় একটি এজাহার দায়ের করেন। এই এজহারের সূত্র ধরে এসআই মোঃ ইউনুছ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পানির পাম্পটি উদ্ধার এবং ২ আসামিকে গ্রেফতার করেন।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করে। তাই উক্ত মামলায় গ্রেফতারপূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
আরো পড়ুন  হাজীগঞ্জে বালুর মাঠের মাছ ব্যবসায়ীদের মানববন্ধন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ
মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা
মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন
শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন
উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম

আরও খবর