Header Border

ঢাকা, রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত শাহরাস্তিতে রাজাপুরা দরবার শরীফের ৫৮তম উরশ মোবারক সম্পন্ন হয়েছে। কালের আর্বতে হারিয়ে গেছে গ্রামবাংলার এতিহ্যবাহী হুক্কা বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ  বড় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি “নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

হাজীগঞ্জে চোরাই পানির পাম্পসহ ২ চোর গ্রেফতার – Rknews71

মোহাম্মদ হাবীব উল্যাহ্  ||
হাজীগঞ্জ পৌরসভাধীন উত্তর পূর্ব মকিমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চুরি হওয়া পানির পাম্প উদ্বারসহ দুই আসামিকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাত (বৃহস্পতিবার দিবাগত রাত) ২টার সময় হাজীগঞ্জ বাজার থেকে পাম্প উদ্ধার ও ২চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মো. হুমায়ুন কবিরের ছেলে মো. হৃদয় হোসেন (২০) ও একই বাড়ির মো. মোশারফ হোসেন মশুর ছেলে মো. মেহেদী হাসান খলিল(২২)। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত ২৬ মার্চ উপলক্ষ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষকগণ সকল কার্যক্রম শেষে অফিসের দরজা জানালা বন্ধ করিয়া যার যার বাড়িতে চলে যান। পরের দিন ২৭ তারিখ সকালে বিদ্যালয় আসলে তারা অফিস কক্ষের দরজা-জানালা খোলা দেখতে পান।
এ সময় তারা দেখতে পান বিদ্যালয়ের পানির পাম্পটি নাই। পরবর্তীতে প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন থানায় একটি এজাহার দায়ের করেন। এই এজহারের সূত্র ধরে এসআই মোঃ ইউনুছ মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পানির পাম্পটি উদ্ধার এবং ২ আসামিকে গ্রেফতার করেন।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে চুরির বিষয়টি স্বীকার করে। তাই উক্ত মামলায় গ্রেফতারপূর্বক তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।
আরো পড়ুন  হাজীগঞ্জ মর্ডাণ ডেন্টাল কেয়ারকে সিলগালা ও বিশ হাজার টাকা জরিমানা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে ৪’শ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিলেন অর্থোপেডিক্স বিশেষজ্ঞ  ডাঃ তানভীর
ভাষার মাসে একজন নিরব ভাষাবিদকে হারিয়ে আমরা বাকরুদ্ধ
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি
“নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন” চাঁদপুর জেলা শাখার উদ্যোক্তা মিটআপ সম্পন্ন
বাংলাদেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির পথে বিশ্বের বিস্ময়—মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি
হাজীগঞ্জের মকিমাবাদে আগুনে টাইলসের মালামালের গোডাউন পুড়ে ছাই

আরও খবর