Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

নিত্য পন্যের উর্ধ্বগতির মাঝে মফস্বলে বিশেষ অবদান রেখে আসছে নগদ বাজার

দেশে বিভিন্ন সময়ে নিত্যপূর্ন্যের দাম উঠানামার মাঝেও ক্রয় রেটে গ্রাহকদের কাছে পণ্য বিক্রি করে আসছেন নগদ বাজার কর্তৃপক্ষ। ধারাবাহিক এ আয়োজনে সুফল পাচ্ছে মফস্বলের সাধারন ক্রেতারা।
সরেজমিনে গিয়ে দেখা যায়, হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের মনতলা চালিয়াপাড়া এলাকায় এমন সুলভমূল্যের মুদি, কোকারেজ, প্রসাধণী সামগ্রীসহ প্রায় কয়েক শতাধিক পণ্য গ্রাহকরা এ নগদ বাজারে পাচ্ছেন।  আর এসব পণ্যের মধ্যে বিশেষ করে নিত্যপ্রয়োজনীয় মালামালে গ্রাহকদের আগ্রহ বেশী। যে কারনে নগদ বাজার কর্তৃপক্ষ যখন বাজারে পেয়াঁজ কেজি প্রতি ৮০ টাকা ছিল তখনো ক্রয় রেটে ৫৫ টাকা বিক্রি করেছে। বর্তমানে ৩ কেজি পেয়াজের দাম ১০০ টাকা, ৩ কেজি আলুর দাম ১০০ টাকা এভাবে দৈনন্দিন নিত্যপণ্যের দাম কোন লাভ ছাড়াই শহরের বাজারের চেয়েও কম দামে বিক্রি করে আসছে নগদ বাজার কর্তৃপক্ষ। বিশেষ করে সামনে কোরবানি ঈদের বিভিন্ন মসলা  বিশেষ ছাড়ে বিক্রির অফার চলছে।
নগদ বাজারে ক্রেতা মাহবুবুর রহমান, বিল্লাল হোসেন, আব্দুস সাত্তার জানান, সত্যি নগদ বাজার থেকে আমরা অন্যান্য দোকানের তুলনায় কম দামে মালামাল নিতে পারছি।
এ বিষয়ে নগদ বাজারের পরিচালক কাজী জাফর সোহাগ বলেন, আমাদের উদ্দেশ্যে গ্রামের মানুষ যেন সুলভ মূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে পারে। ইতিমধ্যে মনতলা, চালিয়াপাড়া, ডোমরা, দিগদাইর, জয়শরা, মানুরীসহ কয়েক গ্রামের মানুষ এ নগদ বাজার থেকে সীমিত দামে বিভিন্ন পণ্য ক্রয় করে আসছে। আমাদের এ নগদ বাজারের সুনাম ইতিমধ্যে ছড়িয়ে যাওয়ায় দূর দূরান্ত থেকেও সাধারন মানুষ ছুটে আসছে, আর এখানেই আমাদের সফলতা।
নগদ বাজারের প্রধান নির্বাহী স্বপ্নদ্রষ্টা ফয়েজ আহমেদ বলেন, ২০২০-২১ করোনা মহামারির সময়ে নগদ বাজারের পক্ষ থেকে গ্রাগকদের মাঝে চাল, আটা, চিনি, তৈল, লবন, ডাল, পেয়াজ, রসুন, আদাসহ নিত্যপ্রয়োজনীয় মালামাল সুলভ মূল্যে হোমডেলিভারি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে বিশেষ অবদান রেখেছে। সেই সুনাম অক্ষুন্ন রেখে নগদ বাজারের এক ঝাঁক তরুণ উদ্যোক্তা এ সুনাম ধরে রেখে এগিয়ে যেতে চাই । তাই আমাদের পরিবারের একজন সদস্য হয়ে সকল গ্রাহকে কোরবানি ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করছি।
আরো পড়ুন  মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর