Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মাল্টার ভিতরে তেরোশো ইয়াবা- Rknews71

মাল্টার ভেতরে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পল্টন মডেল থানা পুলিশ। গ্রেপ্তার হওয়া কারবারির নাম মো. আয়াছ।

শনিবার মধ্যরাতে রাজধানীর শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ১ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দীন মিয়া বলেন, এক মাদক কারবারি শান্তিনগরে গ্রিন হোমিও হলের সামনে মাদক বিক্রির জন্য অবস্থান করছেন বলে জানতে পারি। পরে সেখানে এসআই সুজন কুমার তালুকদারের নেতৃত্বে পল্টন থানার একটি টিম অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আয়াছকে গ্রেপ্তার করা হয়। এ সময় আয়াছের দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা পলিব্যাগে মাল্টা দেখতে পাওয়া যায়। মাল্টার ভেতরে তিনি বিশেষ কায়দায় ইয়াবা বহন করছিলেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে পুলিশের এ কর্মকর্তা বলেন, আয়াছ সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে পল্টন থানা এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে থাকেন। তার বিরুদ্ধে পল্টন মডেল থানায় মামলা হয়েছে।

আরো পড়ুন  ফরিদগঞ্জে বিকাশে প্রতারণা কালে যুবক আটক

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর