Header Border

ঢাকা, শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুরে ইকোনো বাসের সুপারভাইজার খুনের আসামি আটক

অবশেষে লক্ষ্মীপুরে ইকোনো বাসের মধ্যে সুপারভাইজার খুনের রহস্য উদঘাটন ও আটক করা হলো ঘাতক হেলপার কে

জানা  গেছে চাকরির প্রথম দিন পারিশ্রমিক না দেওয়ায় রিয়াদ হোসেন নামে বাসের সুপারভাইজারকে খুন করেন শিক্ষানবিশ হেলপার ইউসুফ। গত ৯ এপ্রিল ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী ইকোনো সার্ভিসের বাস লক্ষ্মীপুর পৌঁছানোর পর বাসের মধ্যে এ ঘটনা ঘটে।

রোববার (১৭ এপ্রিল) সিআইডির এডিশনাল ইন্সপেক্টর জেনারেলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর এসব কথা বলেন।

এ ঘটনায় ভিকটিম রিয়াদ হোসেন লিটনের স্ত্রী হালিমা আক্তার অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এ মামলার ছায়া তদন্ত করে ইউসুফকে গ্রেফতার করে সিআইডি।

মুক্তা ধর জানান, ইউসুফের এক প্রতিবেশীর সহযোগিতায় ইকোনো বাসের চালক নাহিদ তাকে প্রতিদিন ৪০০ টাকা পারিশ্রমিকে কাজ দেন। প্রথম দিন কাজ করার পর লিটন ইউসুফকে বেতন না দিয়ে কিছুদিন ট্রেইনি হিসেবে কাজ করার পর টাকা দেবেন বলে জানান। এতে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি ও ধস্তাধস্তির একপর্যায়ে বাসে থাকা লোহা দিয়ে লিটনকে পিটিয়ে হত্যা করে ইউসুফ।

আরো পড়ুন  হাজীগঞ্জে সুন্নিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের সবক ও অভিভাবক সমাবেশ সম্পন্ন - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে ২৪৯০ কেজি সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে বিরুদ্ধে মামলা
হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

আরও খবর