Header Border

ঢাকা, বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ  রোটারিয়ান জয়দেব পালের উদ্যোগে ১৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা  ফরিদগঞ্জে  রাবিস আর বালু দিয়ে চলছে সড়কের কাজ  শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হাজীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

হাজীগঞ্জে গত ৫ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রের

হাজীগঞ্জে মো. আবু ছায়েদ (১১) নামের নিখোঁজ ছেলের খোঁজে পাগলপ্রায় এক দম্পতি। গত ৫দিনেও তার খোঁজ মেলেনি। নিখোঁজ, নাকি অনাকাঙ্খিত দুর্ঘটনা এই দুশ্চিন্তায় খাওয়া দাওয়া ছেড়ে শুধুমাত্র আহাজারি করছেন শিশুটির বাবা-মা। মো. আবু ছায়েদ হাজীগঞ্জ পৌরসসভাধীন পৌর ২নং ওয়ার্ডের পশ্চিম বলাখাল গ্রামের বেপারী বাড়ির কাউছার গাজীর একমাত্র পুত্র সন্তান। সে উচ্চঙ্গাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।
জানা গেছে, গত রোববার (২ জুলাই) দুপুরে শিশু মো. আবু ছায়েদ খাবার খেয়ে খেলার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। এরপর থেকে তার খোঁজ মেলেনি। ওই দিন নিকট আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে তাকে খুঁজে না পেয়ে তার বাবা কাউছার গাজী পরের দিন সোমবার (৩ জুলাই) হাজীগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরী (নং-১৭৬) করেন। ইতিমধ্যে ৫ দিন পার হয়ে গেলেও তার খোঁজ মেলেনি।
শিশুটির বাবা কাউছার গাজী কান্নাজড়িত কন্ঠে জানান, নিখোঁজের দিন দুপুরে আবু ছায়েদকে বলাখাল রেলস্টেশনে দেখা গেছে। এমন খবর পেয়ে তিনি লাকসাম, পাহাড়তলীসহ অনেক স্থানে খোঁজ করেছেন এবং এখনো খুঁজছেন, কিন্তু তার খোঁজ মেলেনি। তিনি বলেন, হারিয়ে যাওয়ার সময় আবু ছায়েদের পায়ে লাল বার্মিজ জুতা, পরনে লুঙ্গি ও গায়ে লাল গেঞ্জি ছিল। সে দেখতে ফর্সা, মুখমন্ডল একটু লম্বাটে ও পায়ের পাতায় কাটা দাগ রয়েছে।
যদি কোন সহৃদয়বান ব্যক্তি শিশু মো. আবু ছায়েদের খোঁজ পেয়ে থাকেন, তাহলে ০১৮২২-৮৫৪৭৭৮ (বাবা) ও ০১৮৩০-০১৮৩১৮ (দাদী) এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ জানান, শিশুটির বাবা।
নিখোঁজ ডায়েরীর বিষয়ে তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মিসবাহুল আলম চৌধুরী জানান, শিশুটিকে উদ্ধারের বিষয়ে বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়াসহ তদন্ত কাজ চলমান রয়েছে।

আরো পড়ুন  উঠে যাচ্ছে করোনার বিধিনিষেধ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে সরকারি ৮৩ বস্তা চাউল উদ্ধার
হাজীগঞ্জে বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
শাহরাস্তিতে নানান প্রতিকূলতার মধ্যদিয়ে বানিয়াচোঁ জয়নব বানু উচ্চ বিদ্যালয়ের কমিটির নির্বাচন
শাহরাস্তিতে সিএনজি চালিত অটোরিক্সা উল্টে কাপড় দোকানির মৃত্যু
ফরিদগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগ 

আরও খবর