Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

মাটি ফেটে বের হচ্ছে আগুন, কক্সবাজারে তোলপাড়

কক্সবাজার সরকারি কলেজের সামনের একটি স্থান থেকে মাটি ফুঁড়ে আগুন বের হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) সকালে কক্সবাজার স্টেশনের সহকারী পরিচালক শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার (১৭ এপ্রিল) সন্ধ্যার পর প্রায় দুই ঘণ্টা সেখান থেকে আগুন বের হয়। এ সময় ফায়ার সার্ভিস এসে তা নিভিয়ে ফেলে। এদিকে আগুন দেখতে সেখানে ভিড় করে উৎসুক জনতা।

স্থানীয়রা জানান, বিকেলে একটি গর্ত থেকে হঠাৎ করেই ধোঁয়া বের হতে শুরু করে। ধীরে ধীরে তা বড় আকারে পরিণত হয়। পরে অনেক চেষ্টার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে স্থানীয় জামাল উদ্দীন বলেন, ওই স্থানে বেশ কিছু বৈদ্যুতিক খুঁটি পুতে রেখে ভরাট করে সড়ক মেরামত করা হয়েছে। এ কারণে আগুন উদগীরণ হতে পারে। হঠাৎ এভাবে আগুন উদগীরণ নিয়ে এলাকায় তোলপাড় চলবে। কেউ বলছেন এটি হয়তো আগ্নেয়গিরির লাভা আবার কেউবা বলছেন গ্যাস থেকে আগুন উদগীরণ হতে পারে।

কক্সবাজার স্টেশনের সহকারী পরিচালক শাহাদাত হোসেন গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা ধরে পানি ছিটিয়ে আগুন নেভান। ধারণা করা হচ্ছে, মাটির নিচের চাপা গ্যাস থেকে আগুনের সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন  হাজীগঞ্জে রেকর্ড ভেঙে সর্বোচ্চ দামে ব্রয়লার মুরগি, রমজান নিয়ে শঙ্কিত ক্রেতারা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন
মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন
ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট 
চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ।
বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন 
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

আরও খবর