Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
হাজিগঞ্জের বইমেলায় ছাত্রলীগের স্টল পরিদর্শন করলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম  হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ নারায়ণগঞ্জে অস্ত্র কারখানা শনাক্ত : আটক ১ হাজীগঞ্জে চারদিন ব্যাপী একুশে বই মেলার উদ্বোধন করলেন প্রকৌ. মোহাম্মদ হোসাইন শাহরাস্তি প্রেসক্লাবের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালিত। বিশৃঙ্খলা আর হট্টগোলের মধ্য দিয়ে কচুয়ায় মাতৃভাষা দিবস উদযাপন হাজীগঞ্জে কুকুরের কামড়ে ১০ জন আহত  হাজীগঞ্জে বই মেলার সমাপনি দিনে ৫ জন লেখককে সংবর্ধনা ও ৪টি বইয়ের মোড়ক উন্মোচন হাজীগঞ্জে দুই সন্তানকে নিয়ে বিষপান,মায়ের মৃত্যু 

মোস্তাফিজের আইপিএল দলে করোনার-হানা

মহামারি করোনাভাইরাস হানা দিয়েছে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালসে। যেখানে খেলেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান।

জানা গেছে দিল্লির একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে পুরো দল কোয়ারেন্টাইনে আছে। আইসোলেশনে আছেন ওই খেলোয়াড় ও একজন কোচিং স্টাফ।

বুধবার (২০ এপ্রিল) দিল্লির ম্যাচ রয়েছে পাঞ্জাব কিংসের বিপক্ষে। যেটি পুনেতে অনুষ্ঠিত হবে। আজ সকালে দিল্লির খেলোয়াড়দের পুনেতে যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা হানা দেওয়ায় দিল্লির পুনে যাত্রা স্থগিত করা হয়েছে।

আজ সোমবার (১৮ এপ্রিল) ও আগামীকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) দিল্লির সকল খেলোয়াড় ও স্টাফদের ‘ডোর টু ডোর’ করোনা টেস্ট করা হবে। সেটার রেজাল্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

জানা গেছে, খেলোয়াড়ের পর সোমবার সকালে দলটির ফিজিও প্যাট্রিক ফারহার্টও করোনা আক্রান্ত হয়েছেন। তার র‌্যাপিড এন্টিজেন টেস্ট করানো হয়েছে। আরও নিশ্চিত হওয়ার জন্য আরটি-পিসিআর টেস্টের জন্য স্যাম্পল পাঠানো হয়েছে।

করোনার কারণে যদি দিল্লি তাদের একাদশ সাজাতে ব্যর্থ হয় তাহলে পাঞ্জাবের বিপক্ষের ম্যাচটি স্থগিত করা হবে।

গেল বছর করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল। এরপর আইপিএল ভারত থেকে চলে যায় সংযুক্ত আরব আমিরাতে। সেখানেই শেষ হয় ২০২১ মৌসুম। এবার অবশ্য এমন কিছু খুব করে এড়াতে চাইবে ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

আরো পড়ুন  ছেংগারচর পৌর পরিষদের সভা অনুষ্ঠিত - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জ মান্দারতলী প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী 
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত ক্রিকেট খেলার উদ্বোধন
স্বর্ণকলি সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে – জিএস তসলিম আহমেদ
হাজীগঞ্জে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি পুরস্কার পেল আমিন মেমোরিয়াল উবি
হাজীগঞ্জে ৫২ তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আরও খবর