Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন।

মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ও রাজাপুর প্রগতি সংসদের তত্ত্বাবধানে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

৪ আগষ্ট ( শুক্রবার) উপজেলার ৩ নং কালচোঁ উওর ইউনিয়নের খিলপাড়া রাজাপুর বাজারের অবস্থিত প্রগতি সংসদের কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজাপুর প্রগতি সংসদের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সভাপতিত্বে ইয়াসিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষা অনুরাগী মোঃ আব্দুর রাজ্জাক মজুমদার । এ সময় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার শাহাদাত হোসেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলী আকবর প্রধানিয়া ।

এ সময় অনুষ্ঠানের সবার মাঝে মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশন ও প্রগতি সংসদের বিভিন্ন সময়ের সামাজিক কর্মকান্ডগুলো তুলে ধরেন রাজাপুর প্রগতি সংসদের  ক্রীড়া সম্পাদক মামুন হোসেন সাগর।

আলোচনা সভায় অতিথিরা তাদের বক্তব্যে রোপনকৃত গাছগুলোকে গ্রামের সবাই যেনো সঠিক ভাবে পরিচর্যা করে সেই বিষয়ে সবাইকে সচেতন করেন।

আলোচনা সভা শেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শামসুল জোহা কনক।

বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা অফিসার শাহাদাত হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আবিদ রাজা বেপারী, মিজান খান এবং রাজাপুর প্রগতি সংসদের সদস্য, নজরুল ইসলাম রনি, জাকির হোসেন সহ এলাকর গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ যে, মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের অর্থায়ানে রাজাপুর প্রগতি সংসদের তত্ত্বাবধানে প্রথম পর্যায়ে রাজাপুর, খিলপাড়া,  বানিয়াছো এই তিনটি গ্রামে ১৩ প্রজাতির ফুল ফল ও ঔষধি গাছসহ ১১শ গাছের চারা রোপন করা হবে।

আরো পড়ুন  হাজীগঞ্জের প্রাণীসম্পদ কর্মকর্তাদের বিরুদ্ধে গোপনে সরকারী ওষুধ বিক্রির অভিযোগ 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর