Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন।

মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে ও রাজাপুর প্রগতি সংসদের তত্ত্বাবধানে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

৪ আগষ্ট ( শুক্রবার) উপজেলার ৩ নং কালচোঁ উওর ইউনিয়নের খিলপাড়া রাজাপুর বাজারের অবস্থিত প্রগতি সংসদের কার্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাজাপুর প্রগতি সংসদের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সভাপতিত্বে ইয়াসিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষা অনুরাগী মোঃ আব্দুর রাজ্জাক মজুমদার । এ সময় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার শাহাদাত হোসেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলী আকবর প্রধানিয়া ।

এ সময় অনুষ্ঠানের সবার মাঝে মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশন ও প্রগতি সংসদের বিভিন্ন সময়ের সামাজিক কর্মকান্ডগুলো তুলে ধরেন রাজাপুর প্রগতি সংসদের  ক্রীড়া সম্পাদক মামুন হোসেন সাগর।

আলোচনা সভায় অতিথিরা তাদের বক্তব্যে রোপনকৃত গাছগুলোকে গ্রামের সবাই যেনো সঠিক ভাবে পরিচর্যা করে সেই বিষয়ে সবাইকে সচেতন করেন।

আলোচনা সভা শেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শামসুল জোহা কনক।

বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা অফিসার শাহাদাত হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আবিদ রাজা বেপারী, মিজান খান এবং রাজাপুর প্রগতি সংসদের সদস্য, নজরুল ইসলাম রনি, জাকির হোসেন সহ এলাকর গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ যে, মরহুম মৌলভী আমিনুল ইসলাম ফাউন্ডেশনের অর্থায়ানে রাজাপুর প্রগতি সংসদের তত্ত্বাবধানে প্রথম পর্যায়ে রাজাপুর, খিলপাড়া,  বানিয়াছো এই তিনটি গ্রামে ১৩ প্রজাতির ফুল ফল ও ঔষধি গাছসহ ১১শ গাছের চারা রোপন করা হবে।

আরো পড়ুন  কচুয়ার নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ \ পরীক্ষা স্থগিতের আবেদন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা
হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ
ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

আরও খবর