Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান ফরিদগঞ্জে টিসিবির কার্ড বিতরন নিয়ে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস ভাংচুর আহত-৩

ভুয়া ক্যান্সার রোগী সেজে অর্থ আদায়ের অভিযোগে ২ প্রতারক গ্রেফতার

নোয়াখালীর সমাজ সেবা অধিদপ্তরে ভুয়া সনদে ক্যান্সার রোগী সেজে অর্থ আদায়ের অভিযোগে প্রতারক বাবা-ছেলেকে আটক করেছে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। আজ মঙ্গলবার দুপুরে আটক দুই প্রতারককে সুধারাম মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করেন তিনি।

আটককৃতরা হলেন, সোনাইমুড়ী জয়াগ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চকিদার বাড়ির মৃত বশির উল্ল্যাহর ছেলে মো. গিয়াস উদ্দিন (৪৫) ও তার পুত্র মো. ওমর ফারুক (১৫)।নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, তারা দুইজন বাবা ও ছেলে। ভুয়া কাগজপত্র দিয়ে ক্যান্সার রোগীর ৫০ হাজার টাকার অর্থসহায়তার আবেদন করেন। আমি আবেদন যাচাই-বাছাই কমিটির সভাপতি। আমি যতই তাদের সত্য বলতে বলি তারা তা গোপন করে। তাদের কয়েকবার সতর্ক করার পরও তারা আমাকে বারবার ভুল বুঝায়। আমি শক্তভাবে কথা বলায় তারা আমার কাছে প্রতারণার কথা স্বীকার করে। তারপর তাদের পুলিশের কাছে সোপর্দ করি।

সমাজসেবা নোয়াখালীর উপ-পরিচালক মো. নজরুল ইসলাম পাটওয়ারী বলেন, ভূয়া কাগজপত্র দিয়ে ক্যান্সার রোগী সেজে এমন প্রতারকের কারণে প্রকৃত রোগীরা অর্থ সহায়তা থেকে বঞ্চিত হয়। আমরা এটি কঠিনভাবে পর্যালোচনা করে নিশ্চিত হবার পর তাদের চেক প্রদান করি।

  1. সুধারাম মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, প্রতারক দুইজন থানা হেফাজতে রয়েছে। এজহার দাখিল করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
আরো পড়ুন  কচুয়ায় যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল | Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা
হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮
ফরিদগঞ্জে প্রবাসীর সরলতার সুযোগ নিয়ে টাকা চুরি \ উল্টো সোশ্যাল মিডিয়ার মাধ্যেমে দালাল আখ্যা দিয়ে প্রাননাশেন হুমকি
মতলব উত্তরে ৪৪ কেজি গাঁজা’সহ নৌ-পুলিশের হাতে আটক -৩
মতলব উত্তরে ব্যাংকের সিকিউরিটি গার্ডের লাশ উদ্ধার
নারায়ণগঞ্জের সাইনবোর্ডে পুলিশের নাকের ডগায় আসলামের বেপরোয়া চাঁদাবাজি

আরও খবর