Header Border

ঢাকা, শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ মতলবে লঞ্চে শুরু হয়েছে নাড়ির টানে বাড়ি ফেরা মতলব উত্তরে এসিল্যান্ডকে বিদায় ও বরন কিস্তি উঠানোর নামকরে এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সন্তানের জননী  শাহরাস্তিতে এন্টারপ্রেনশিপ অ‍্যান্ড রিসিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) এর আওতায় দিনব্যাপী জিএপি সার্টিফিকেশন প্রশিক্ষণ সম্পন্ন উন্নয়ন ও মানবকল্যাণে কাজ করছি” অসহায় জনগণের সাথে আমি রয়েছি। -মেজর (অবঃ) রফিকুল ইসলাম, বীর উত্তম শাহরাস্তিতে বিক্রি হওয়া নবজাতক শিশুকে উদ্বার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন শাহরাস্তি থানা পুলিশ চাকুরি বিধি মালা তোয়াক্কা না করে দীর্ঘদিন অফিস ফাঁকি দিয়ে নিয়মিত ব্যক্তিগত ব্যবসা পরিচালানা শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

ভুয়া ক্যান্সার রোগী সেজে অর্থ আদায়ের অভিযোগে ২ প্রতারক গ্রেফতার

নোয়াখালীর সমাজ সেবা অধিদপ্তরে ভুয়া সনদে ক্যান্সার রোগী সেজে অর্থ আদায়ের অভিযোগে প্রতারক বাবা-ছেলেকে আটক করেছে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। আজ মঙ্গলবার দুপুরে আটক দুই প্রতারককে সুধারাম মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করেন তিনি।

আটককৃতরা হলেন, সোনাইমুড়ী জয়াগ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চকিদার বাড়ির মৃত বশির উল্ল্যাহর ছেলে মো. গিয়াস উদ্দিন (৪৫) ও তার পুত্র মো. ওমর ফারুক (১৫)।নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, তারা দুইজন বাবা ও ছেলে। ভুয়া কাগজপত্র দিয়ে ক্যান্সার রোগীর ৫০ হাজার টাকার অর্থসহায়তার আবেদন করেন। আমি আবেদন যাচাই-বাছাই কমিটির সভাপতি। আমি যতই তাদের সত্য বলতে বলি তারা তা গোপন করে। তাদের কয়েকবার সতর্ক করার পরও তারা আমাকে বারবার ভুল বুঝায়। আমি শক্তভাবে কথা বলায় তারা আমার কাছে প্রতারণার কথা স্বীকার করে। তারপর তাদের পুলিশের কাছে সোপর্দ করি।

সমাজসেবা নোয়াখালীর উপ-পরিচালক মো. নজরুল ইসলাম পাটওয়ারী বলেন, ভূয়া কাগজপত্র দিয়ে ক্যান্সার রোগী সেজে এমন প্রতারকের কারণে প্রকৃত রোগীরা অর্থ সহায়তা থেকে বঞ্চিত হয়। আমরা এটি কঠিনভাবে পর্যালোচনা করে নিশ্চিত হবার পর তাদের চেক প্রদান করি।

  1. সুধারাম মডেল থানার ওসি মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, প্রতারক দুইজন থানা হেফাজতে রয়েছে। এজহার দাখিল করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
আরো পড়ুন  মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
হাজীগঞ্জে নামাজ শেষে ফিরে এসে দেখেন বৃদ্ধ চালকের অটোরিকশাটি চুরি হয়ে গেছে
হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় গরু খামারীকে গুলি করে ৬ গরু ছিনতাই
হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক
হাজীগঞ্জে ৩শ পিছ ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

আরও খবর