Header Border

ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মানবতার সেবক সিআইপি জালাল আহমেদের জন্মদিন পালন মানুষের জন্য ভালো কিছু করতে হলে আগে নিজেকে পরিশুদ্ধ করতে হবে: সাবেক যুগ্ম সচিব ড. শাহাদাত হোসেন ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জেরধরে ব্যবসায়ীর পুকুর থেকে লক্ষাধিক টাকার মাছ লুট  চাঁদপুরের শাহরাস্তিতে গরীব ও অসহায়দের মাঝে নগদ অর্থ, গৃহনিমাণ সামগ্রী (ঢেউটিন) ও সেলাই মেশিন বিতরণ। বাকিলা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন  বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী, বছর শুরুর সভা ও কলার হস্তান্তর অনুষ্ঠিত আইডিয়াল সমাজসেবা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মালিগাঁওয়ে ডাঃ শরিফ হোসেনের মায়ের কুলখানি অনুষ্ঠিত  গন্ধর্ব্যপুর দক্ষিণে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক ছাত্তার, যুগ্ম আহবায়ক ফরিদ ও মনজু

ক্রিকেটার মোশাররফ রুবেল মারা গেছেন

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল সবশেষ ক্যান্সারের চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন গত শুক্রবার। কিন্তু সেই মরণব্যাধি ক্যান্সারেই পরপারে পাড়ি জমালেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার । আজ বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মারা যান ((ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মৃত্যুর খবরটি  নিশ্চিত করেছেন মোশাররফ রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রুপা।

দীর্ঘদিন ধরে মস্তিস্কের ক্যান্সারে সঙ্গে লড়ছেন এই বাঁহাতি অলরাউন্ডার। সর্বশেষ ভর্তি ছিলেন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালে চিকিৎসা নিয়ে গত (১৫ এপ্রিল) শুক্রবার কিছুটা সুস্থ বোধ করায় বাসায় নেওয়া রুবেলকে।

মোশাররফ রুবেলের সহধর্মিণী চৈতি ফারহানা রূপা সে সময় জানিয়েছিলেন, আলহামদুলিল্লাহ এখন আগের থেকে অনেক ভালো আছেন। এজন্য আজ দুপুরে হাসপাতাল থেকে বাসায় নিয়ে এসেছি। যদিও আগামী সপ্তাহে আবারও  ওর কেমোথেরাপির ডেট আছে।

গত বছরের অক্টোবরে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আইসিউইতে নেওয়া হয়েছিল ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে। সেখান থেকে সুস্থ হয়ে ফিরে চিকিৎসার জন্য দেশের বাইরে গেছিলেন তিনি। সবশেষ গত ২০ ফেব্রুয়ারি ভারত থেকে ডাক্তার দেখিয়ে আসেন। তবে দেশে ফিরে আবার অসুস্থ হয়ে পড়েছেন। এজন্য কিছুদিন আবার আইসিউইতে নেওয়া হয় রুবেলকে।

বাংলাদেশের জার্সি গায়ে ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয় রুবেলের। জাতীয় দলের হয়ে মাত্র ৫টি ওয়ানডে খেলার সুযোগ হলেও ফাস্ট ক্লাস ক্রিকেটে ১১২ ম্যাচে নিয়েছেন ৩৯২ উইকেট। জাতীয় দলের হয়ে ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন বাঁহাতি এই স্পিনার।

আরো পড়ুন  গালিমখা বাংলাবাজার সিএনজি ষ্ট্যান্ড জামে মসজিদ নির্মাণ কাজ পরিদর্শন করলেন - নুরুল আমিন রুহুল (এমপি) - Rknews71

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হাজীগঞ্জ মডেল পাইলট ফ্রেন্ডশীপ ক্রিকেট ম্যাচের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ
হাজীগঞ্জ টি-টুয়েন্টি ক্রিকেট প্রিমিয়ার টুর্নামেন্ট সিজন-২ এর পুরস্কার বিতরণ
বাকিলা শিশু মেলা কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
ফরিদগঞ্জ মান্দারতলী প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী 
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত ক্রিকেট খেলার উদ্বোধন
স্বর্ণকলি সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আরও খবর