Header Border

ঢাকা, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
শিরোনাম
মতলব উত্তর উপজেলায় জাতীয় বীমা দিবসে র‌্যালি ও আলোচনা সভা মতলব উত্তরে জাটকা রক্ষা সংক্রান্ত টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জে ৫ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ ভন্ড আলতাফ হুসাইনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শেখ সুমনের উপর হামলা হাজীগঞ্জে ইমন হত্যার ঘটনায় থানায় মামলা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাসহ আসামি ২৮ হাজীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী পিপিএম পদক পেলেন মোহনপুর নৌপুলিশ ফাঁড়ি ইনচার্জ মুনিরুজ্জামান  মতলব উত্তরে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গ্রামাঞ্চলের শিক্ষার্থীদের কথা চিন্তা করেই বইমেলার আয়োজন করি: অধ্যাপক ড. মোস্তফা জামান

ক্রিকেটার মোশাররফ রুবেল মারা গেছেন

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল সবশেষ ক্যান্সারের চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন গত শুক্রবার। কিন্তু সেই মরণব্যাধি ক্যান্সারেই পরপারে পাড়ি জমালেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার । আজ বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মারা যান ((ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  মৃত্যুর খবরটি  নিশ্চিত করেছেন মোশাররফ রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রুপা।

দীর্ঘদিন ধরে মস্তিস্কের ক্যান্সারে সঙ্গে লড়ছেন এই বাঁহাতি অলরাউন্ডার। সর্বশেষ ভর্তি ছিলেন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতালে চিকিৎসা নিয়ে গত (১৫ এপ্রিল) শুক্রবার কিছুটা সুস্থ বোধ করায় বাসায় নেওয়া রুবেলকে।

মোশাররফ রুবেলের সহধর্মিণী চৈতি ফারহানা রূপা সে সময় জানিয়েছিলেন, আলহামদুলিল্লাহ এখন আগের থেকে অনেক ভালো আছেন। এজন্য আজ দুপুরে হাসপাতাল থেকে বাসায় নিয়ে এসেছি। যদিও আগামী সপ্তাহে আবারও  ওর কেমোথেরাপির ডেট আছে।

গত বছরের অক্টোবরে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আইসিউইতে নেওয়া হয়েছিল ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে। সেখান থেকে সুস্থ হয়ে ফিরে চিকিৎসার জন্য দেশের বাইরে গেছিলেন তিনি। সবশেষ গত ২০ ফেব্রুয়ারি ভারত থেকে ডাক্তার দেখিয়ে আসেন। তবে দেশে ফিরে আবার অসুস্থ হয়ে পড়েছেন। এজন্য কিছুদিন আবার আইসিউইতে নেওয়া হয় রুবেলকে।

বাংলাদেশের জার্সি গায়ে ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অভিষেক হয় রুবেলের। জাতীয় দলের হয়ে মাত্র ৫টি ওয়ানডে খেলার সুযোগ হলেও ফাস্ট ক্লাস ক্রিকেটে ১১২ ম্যাচে নিয়েছেন ৩৯২ উইকেট। জাতীয় দলের হয়ে ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলেছিলেন বাঁহাতি এই স্পিনার।

আরো পড়ুন  ফরিদগঞ্জে ভুট্টা চাষে সফলতার স্বপ্ন দেখছেন কৃষকরা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাকিলা শিশু মেলা কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ
ফরিদগঞ্জ মান্দারতলী প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে বার্ষিক ক্রিয়া ও পুরস্কার বিতরণী 
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত ক্রিকেট খেলার উদ্বোধন
স্বর্ণকলি সপ্রাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
প্রতিভাবান খেলোয়াড়দের বাছাই করে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে – জিএস তসলিম আহমেদ
হাজীগঞ্জে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ১৮টি পুরস্কার পেল আমিন মেমোরিয়াল উবি

আরও খবর