Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

চাঁদপুরে সৌখিন খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত

সারাদেশে ছড়িয়ে থাকা ছোট বড় সৌখিন খামারিদের সমন্বয় গঠিত ফেসবুক ভিত্তিক সংগঠন বাংলাদেশ সৌখিন খামারি এসোসিয়েশনের চাঁদপুর জেলা প্রতিনিধি দলের সদস্যদের মিলন মেলা ও পর্রামশ সভা
অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে চাঁদপুর বড় স্টেশন মূলহেডে সংগঠনের চাঁদপুর জেলার সদস্যদের এই  মিলন মেলা অনুষ্ঠিত হয়। এই সময় জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা ছোট বড় সৌখিন খামারিরা সৌখিন মুরগী পালনের বিভিন্ন দিক তুলে ধরে। পুরাতন খামারিরা নিজেদের অভিজ্ঞতা তুলে ধরে এবং নতুন খামারিদের বিভিন্ন পর্রামশ প্রদান করে।

এই বিষয়ে বাংলাদেশ সৌখিন খামারি এসোসিয়েশনের চাঁদপুর জেলার সদস্য মমিন বলেন, নতুন খামারি
তৈরি করার লক্ষে তরুণ প্রজন্মের সামনে সৌখিন মুরগী পালনের সুবিধা ও সুফল তুলে ধরতে আমাদের এই মিলন মেলার আয়োজন করা হয়েছে। আমরা বড় স্টেশনে মুক্ত আলোচনা সভা আয়োজন করেছি। যাতে নতুন কেউ যদি খামার করতে চায়। তার যদি এই বিষয়ে কোন কিছু জানার থাকে সে আমাদের প্রশ্ন করতে পারে। আমরা তার উওর দিবো। এবং নতুন খামারিদের বিভিন্ন সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা করেছি।

প্রতিনিধি দলের সদস্য নাজমুল হাসান বলেন, আমরা চাই সৌখিন খামার গড়ে তোলার মাধ্যমে কিছুটা হলেও দেশের বেকার সমস্যার সমাধান করতে। তাই আজকের আমাদের এই আয়োজন।

এই সময় উপস্থিত ছিলেন, খামরি মোঃ সবুজ, নাজমুল ইসলাম,  আরিফুল ইসলাম পাটোয়ারী, এসকে সজিব, হাসান গাজী, শাহ্ নেওয়াজ খান, আবির প্রধানীয়া, শরিফুল ইসলাম, জাহিদ, অনিক, শাহাদাত ভূইয়া, সৌরভ খান, সাখাওয়াত আল সাকিব,সাইফুল, ইমরান হাসান, সিমুলসহ বিভিন্ন খামারের উদ্দোক্তারা।

আরো পড়ুন  ছেংগারচরে নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়: এসি মিজান

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু

আরও খবর

error: Content is protected !!