Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
শিরোনাম
মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত  হাজীগঞ্জে ৯ দিনে দুই সিএনজি চুরি, আতঙ্কিত চালকরা  বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা অঞ্চলের  সভাপতি শান্ত ও সম্পাদক আরাফাত হাজীগঞ্জে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি ও ইউনিট লিডারদের মতবিনিময় হাজীগঞ্জে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

হাজীগঞ্জে বসতঘরে ডাকাতির অভিযোগে আটক-১ -Rknews71 –

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে বসতঘরে ডাকাতির অভিযোগে মো. শাহজাহান (৩০) নামের একজনকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে তাকে পৌরসভাধীন ১২নং ওয়ার্ড রান্ধুনীমূড়া এলাকা থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়।
আটককৃত মো. শাহজাহান ওই ওয়ার্ডের দক্ষিণ রান্ধুনীমূড়া গ্রামের আলী মিয়া বেপারী বাড়ির মৃত লতিফ উল্যাহর ছেলে। সে এলাকার চিহিৃত চোর বলে স্থানীয়রা জানান। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। এদিন তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন একই এলাকার ক্ষতিগ্রস্ত মো. মঞ্জুর হোসেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, মঞ্জুর হোসেন একজন ব্যবসায়ী। তিনি মঙ্গলবার দিবাগত রাতে বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজা ভিতর থেকে আটকানো। তিনি দরজার সামনে দাঁড়িয়ে বেশ কয়েকবার স্ত্রী-সন্তানদের ডাকাডাকি করলেও কেউ দরজা খোলেনি। পরে তিনি ঘরের পেছনের দরজা খোলা দেখতে পেয়ে বসতঘরে প্রবেশ করেন।
এ সময় তিনি তার স্ত্রী ও সন্তানদের হাত-পা ও মুখ বাধা এবং ঘরে থাকা আলমিরা খোলা ও সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পান। ডাকাতেরা আলমিরাতে রাখা আনুমানিক দেড় লাখ টাকার সমমূল্যের স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা নেই। পরে স্ত্রী ও সন্তানদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটককৃত শাহজাহানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/rknews71/

আরো পড়ুন  মতলব উত্তরে কম্বিং অপারেশেন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রস্তুতি সভা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মতলব উত্তরে চরকালিয়া সপ্রাবি. শ্রেণিকক্ষে ‘আপত্তিকর’ অবস্থায় ছাত্রীসহ প্রধান শিক্ষক আটক
হাজীগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ, ছাত্রলীগের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া
শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ
তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী হাজীগঞ্জের শাহীন চাঁদপুরে গ্রেফতার
কচুয়ায় চায়না রিং ও কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস
হাজীগঞ্জে ডিগ্রি কলেজে কাব স্কাউট দলের গ্রুপ সভাপতি-ইউনিট লিডারগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আরও খবর