Header Border

ঢাকা, শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)
শিরোনাম
ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন  সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ! হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড় শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন ফরিদগঞ্জে সীমানা প্রাচীর ভাঙ্গার অভিযোগ হাজীগঞ্জে লাইফ এইড হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগণস্টিক সেন্টার বন্ধ একদিনে দুই লাশ হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ ২ জনের মৃত্যু

হাজীগঞ্জে পূজা উদযাপন পরিষদের সাথে পৌরসভার মতবিনিময়

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে চাঁদপুরের হাজীগঞ্জে পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করছেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন। বুধবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলা ও পৌর  পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে পূজা উদযাপন, আইন-শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এরপর তিনি পৌরসভাধীন ১২টি পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে পৌরসভার পক্ষ থেকে আর্থিক অনুদানের চেক ও মণ্ডপের জন্য ব্যানার তুলে দেন। এর আগে আইন-শৃঙ্খলা বিষয়ে বক্তব্য দেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ ও হাজীগঞ্জ সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক মো. আব্দুল হালিম।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম মো. মজিবুর রহমান, ট্রাফিক সার্জেন্ট (টিএসআই) মো. মাহমুদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রোটা. প্রাণকৃষ্ণ সাহা মনা, পৌর সভাপতি রাধাকান্ত দাস রাজু।
পৌর বাজার পরিদর্শক খাজা সাফিউল বাসার রুজমনের উপস্থাপনায় সভায় পৌর পূজামণ্ডপের পক্ষে বক্তব্য দেন, পূজামণ্ডপ উদযাপন কমিটির পক্ষে রতন কুমার সাহা, অনিল চন্দ্র সাহা, সঞ্জয় সাহা, লিটন পাল, স্বপন চন্দ্র চক্রবর্তী, রবি রায় চৌধুরী, সুদীপ সাহা, চৈতন্য চন্দ্র দাস, দিনেশ কুমার সিংহ প্রমুখ।
এ সময় পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল সাহাসহ পৌর কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ, উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং পূজামণ্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সদস্যরা উপস্থিত ছিলেন।
আরো পড়ুন  নির্বাচন বর্জনের দাবিতে শাহরাস্তিতে ইঞ্জিনিয়ার মমিনুল হকের নেতৃত্বে লিফলেট বিতরণ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফরিদগঞ্জে মাদক বিক্রি ও সেবনে বাধা দেওয়ায় কু*পি*য়ে আ*হত
প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক হলেন হাজীগঞ্জের জয়নাল আবেদীন 
সাকিবের দেশে ফেরা নিয়ে আবারও জটিলতা
হাজীগঞ্জে মিথ্যা অপবাদ দিয়ে প্রতিবন্ধীর পরিবারকে ফাঁসানোর অভিযোগ!
হাজীগঞ্জে ওয়ালটন গ্রাহকদের জন্য জনতা ফার্মেসীতে বিশেষ মূল্য ছাড়
শাহরাস্তিতে পানিতে ডুবে ৯ বছর বয়সি শিশুর মৃ”ত্যু

আরও খবর

error: Content is protected !!