Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম
রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী  চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি মতলব উত্তরে শিক্ষক নেতা বাতেনের মাতার ইন্তেকাল  দাফন সম্পন্ন মতলব-গজারিয়া সংযোগ সেতু স্থান এবং ষাটনল পর্যটন কেন্দ্র পরিদর্শন হাজীগঞ্জে ৬ কেজি গাঁজাসহ আটক-১ হাজীগঞ্জে প্রবাসীর টাকা-পয়সা নিয়ে প্রেমিকের সাথে উধাও গৃহবধু, থানায় অভিযোগ!

পাওনা টাকা চাইতে গিয়ে চড়থাপ্পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু !

পাওনা টাকা ফেরত চাইতে গিয়ে দোকানমালিকের ভাইয়ের চড়থাপ্পড়ে ধন মিয়া নামে ৫৫ বছরের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে  নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। ধন মিয়া একই উপজেলার বাঁশগাড়ির বটতলীকান্দি গ্রামের আবদুস সামাদ মিয়ার ছেলে। তিনি বিভিন্ন মৌসুমি ফলের পাইকারি ব্যবসা করতেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে নিজ গ্রামের লিটন মিয়ার দোকানে খেজুর বিক্রির পাওনা টাকা আনতে যান ধন মিয়া। এ সময় দোকানে লিটনকে না পেয়ে তার ভাই হারুন মিয়া ও দোকানের কর্মচারী মাইন উদ্দিনের সঙ্গে ধন মিয়ার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে তাকে চড়থাপ্পড় মারতে শুরু করেন হারুন মিয়া। এতে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে আশপাশের লোকজন ধন মিয়াকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইউসুফ আলী জানান, চড় দেওয়ার পর ওই ব্যক্তি খুব সম্ভবত হৃদরোগে আক্রান্ত হন। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

আরো পড়ুন  চাঁদপুরে সাত শ জেলে পেলেন প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

রূপসা উত্তরে তালা প্রতীকের পথসভা
হাজীগঞ্জের প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীকে ফুলেল সংবর্ধনা
সেন্দ্রা ঘাষিপুর মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
চাঁদপুরের কচুয়ায় আগুনে পুড়ল ২০ ব্যবসা প্রতিষ্ঠান
হাজীগঞ্জে ফুলেল শুভেচ্ছা ও জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নব-নির্বাচিত  চেয়ারম্যান আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী 
চিকিৎসার জন্য ভারতে গেলেন বিএনপি নেতা ইবনে মিজান রনি

আরও খবর